গায়িকার যৌন হেনস্থার অভিযোগ অস্বীকার বিবারের

প্রায় ছয় বছর আগে হোটেলে আমন্ত্রণ জানিয়ে জাস্টিন বিবার অখ্যাত এক গায়িকাকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ উঠেছে। একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ওই গায়িকা নিজেই এমন অভিযোগ করেন। কানাডীয়-মার্কিন পপ তারকা বিবার অবশ্য সেটি অস্বীকার করেছেন।

ওই গায়িকা নিজেকে ড্যানিয়েল বলে পরিচয় দিয়ে গত ২০ জুন টুইটে দাবি করেন, ২০১৪ সালে অস্টিনের একটি মিউজিক ইভেন্টে বিবারের সঙ্গে তার দেখা হয়। ওই সময় তার বয়স ছিল ২১ বছর। বিবারের ২০।

ইতিমধ্যে ডিলিটেড এই টুইটে বলা হয়, সে বছর ৯ মার্চ বিবার তাকে ফোর সিজনস হোটেলে আমন্ত্রণ জানান। তিনি বন্ধুদের নিয়ে সেখানে গেলে বিবার তাকে আলাদা রুমে ডেকে হেনস্থা করেন। এতটুকু ছাড়া ওই টুইটে আর কিছু বলা হয়নি।

গার্ডিয়ান জানিয়েছে, তারা চেষ্টা করেও ওই গায়িকার মন্তব্য জানতে পারেনি।

বিবারের দাবি, তিনি ওই বছর ৯ মার্চ এয়ারবিএনবি’র আবাসিক বাসায় থাকেন। ১০ মার্চ ওঠেন ওয়েস্টিনে। অস্টিনে ওই সময় তার সঙ্গে তৎকালীন বান্ধবী সেলেনা গোমেজ ছিলেন।

বিবার টুইটে লিখেছেন, ‘এই গল্পের কোনো সত্যতা নেই। যৌন নির্যাতনের প্রতিটি অভিযোগ গুরুত্বের সঙ্গে বিবেচনা করা উচিত। সে জন্যই আমি মুখ খুললাম। এই অভিযোগ সত্যিই অসম্ভব। আইনি ব্যবস্থা নিয়ে টুইটার এবং অন্য কর্তৃপক্ষের সঙ্গে আমি কাজ করবো।’

ক্যারিয়ারের শুরু থেকে ‘ব্যাডবয়’ আখ্যা পাওয়া বিবার ২০১১ সালে প্রথম সেলেনার সঙ্গে প্রেমে জড়ান। সেই থেকে কয়েক বছরের টানাপড়েনের পর ২০১৮ সালে শেষবারের মতো বিচ্ছিন্ন হন তারা। গত বছর মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনকে বিয়ে করেন বিবার।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ