সুশান্তের মৃত্যু নিয়ে প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার প্রতিক্রিয়া কী ছিল!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর খুব স্বাভাবিক ভাবেই উঠে আসছে তার প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের কথা। বলিউডে ক্যারিয়ার শুরুর পর দীর্ঘদিন অঙ্কিতার সঙ্গে সম্পর্কে ছিলেন সুশান্ত। টানা ৬ বছর তারা একসঙ্গে ছিলেন, তাদের বিয়েরও ঠিক হয়ে গিয়েছিল। যদিও অঙ্কিতা-সুশান্তের বিচ্ছেদ হয়ে গিয়েছেও বহুদিন হল। রবিবার প্রাক্তন প্রেমিকের মৃত্যুর খবরে তার মানসিক অবস্থা ঠিক কেমন? এই প্রশ্নই চলে আসছে।

এ প্রসঙ্গে সুশান্তের ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সহ অভিনেতা পরাগ ত্যাগী মুখ খুলেছেন। পরাগের কথায়, ‘আমি অঙ্কিতার সঙ্গে কথা বলেছি। সুশান্তের মৃত্যুর খবর শোনার পর থেকেই ও ভেঙে পড়েছে। ও এটা বিশ্বাস করতেই পারছে না।’ পাশাপাশি ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকে সুশান্তের মায়ের চরিত্রে যিনি অভিনয় করেছিলেন, সেই ঊষা নাদকার্নিও খবর পাওয়ার পর থেকে কেঁদেই চলেছেন বলে জানান পরাগ।

এদিকে সুশান্তের মৃত্যুর কয়েক ঘণ্টা আগে অঙ্কিতা তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছিলেন। যেটি সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে যায়। যদিও পরে সেটা ডিলিট করে দেন অঙ্কিতা। তার সেই পোস্টের বাংলা তর্জমা করলে খানিকটা এই রকম দাঁড়ায়, ‘ঈশ্বর সেই মানুষ তোমার জীবন থেকে সরিয়ে নেন। কারণ, ঈশ্বর সেই কথোপকথন শুনতে পান, যা হয়ত তুমি শুনতে পাওনি।’ অঙ্কিতা কেন এই পোস্ট করেছিলেন, তা অবশ্য স্পষ্ট নয়।

প্রসঙ্গত, জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর কয়েক দিন আগেই নাকি অঙ্কিতা বাগদান সেরে ফেলেছিলেন ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে। যদিও এ বিষয়ে অঙ্কিতা নিজে মুখ খোলেননি। তবে তার হাতের আংটি দেখেই সেবিষয়টি অনেকটাই স্পষ্ট হয়েছিল। আরও একটি সুত্র বলছে, লকডাউনের মধ্যে নাকি অঙ্কিতাকে একবার ফোনও করেছিলেন সুশান্ত। এদিকে অভিনেতার মৃত্যুর পর অঙ্কিতাকে একটি সংবাদমাধ্যমের পক্ষ থেকে ফোন করা হলে, তিনি শুধু ‘কী’ বলে চমকে উঠেন এবং ফোন কেটে দেন। তারপর থেকে অঙ্কিতার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ