সুশান্ত’র ময়নাতদন্তে আত্মহত্যার প্রাথমিক প্রমাণ

নিউজ ডেস্ক: গতকাল ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটে ঝুলন্ত লাশ অবস্থায় পাওয়া যায় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। সদা হাসিমুখের এ তারকার মৃত্যু মেনে নিতে পারেননি তার কাছের স্বজন ও বন্ধুরা।

প্রথম থেকে তাদের দাবি, আত্মহত্যা করার যুবক নন সুশান্ত। তবে ময়নাতদন্তে জানানো হয়েছে, গলায় ফাঁস লাগানোর জন্যই মৃত্যু হয়েছে তার। এছাড়া বিশেষ কোনও প্রমাণ পায়নি ড. আরএন কুপার মিউনিসিপাল জেনারেল হাসপাতাল।

অন্যদিকে সুশান্তের মৃত্যুর তদন্তে থাকা মুম্বাই পুলিশও জানিয়েছে, আত্মহত্যার বাইরে তেমন কোনও সন্দেহজনক আলামত তারা পায়নি।

শহর পুলিশের ডিসিপি অভিষেক ত্রিমুখী বলেন, ‘আমরা আত্মহত্যার বাইরে অস্বাভাবিক কোনও আলামত পাইনি। সব রিপোর্ট হাতে এলে এটি আত্মহত্যা কিনা- নিশ্চিত করে বলব।’

প্রসঙ্গত, এই অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশা স্যালিয়ানকে কিছুদিন আগে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। প্রেম ও মায়ের মৃত্যু নিয়েও হতাশ ছিলেন সুশান্ত।

পুলিশ থেকে প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে, তিনি গত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তার বন্ধুরাও বলেছেন একই কথা।

২০১৩ সালের ‘কাই পো চে’র পরে সুশান্ত বেশ কয়েকটি বড় বাজেটের ছবিতে কাজ করেছিলেন। ‌‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘দেশি রোমান্স’, ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’-তে অভিনয় করেও সমাদৃত তিনি।
শ্রদ্ধা কাপুরের বিপরীতে তাকে ‘ছিচোরে’তে দেখা গিয়েছিল সর্বশেষ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ