‘প্লাজমা থেরাপি’ নিয়েছেন এ কে আজাদ

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ‘প্লাজমা থেরাপি’ নিয়েছেন হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদ। এই থেরাপি নেওয়ার পর তিনি এখন ভালো আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওই চিকিৎসক বলেছেন, গত ২০ মে সম্মিলিত সামরিক হাসপাতালে একে আজাদের শরীরে প্লাজমা দেওয়া হয়। ঢাকা মেডিকেলে প্রথম সংগ্রহ করা দুই ব্যাগ প্লাজমার এক ব্যাগ দেওয়া হয়েছে তাকে।

দেশে পরীক্ষামূলকভাবে ‘প্লাজমা থেরাপি’ দিতে স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত কমিটির সদস্য ওই চিকিৎসক। নাম প্রকাশ না করার শর্তে তিনি আরও বলেন, ‘বুধবার আমরা ওই প্লাজমাটা দিয়েছি মুগদা হাসপাতালে চিকিৎসাধীন ডা. ওয়াহিদুজ্জামান এবং সিএমএইচে হা-মীম গ্রুপের এমডি আজাদ সাহেবকে। তারা এখন ভালো আছেন।’

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে একে আজাদের ব্যক্তিগত সহকারী মো. নজরুল বলেন, ‘তিনি একটু অসুস্থ, এখন বাসাতেই আছেন।’

সিএমএইচ থেকে কবে বাসায় ফিরেছেন জানতে চাইলে একে আজাদের ব্যক্তিগত সহকারী বলেন, ‘ডেট তো বলা যাচ্ছে না।’

বাংলাদেশে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ (৬১) তৈরি পোশাকের ব্যবসা দিয়ে মূলত প্রতিষ্ঠা পেয়েছেন। তার হা-মীম গ্রুপ দেশে টেক্সটাইল ও তৈরি পোশাক খাতের অন্যতম বড় বৃহৎ গ্রুপ। এই গ্রুপের ব্যবসা এখন ছড়িয়ে আছে বস্ত্র, প্যাকেজিং, পাট, চা, রসায়ন, পরিবহনসহ বিভিন্ন খাতে। আজাদ শাহজালাল ইসলামী ব্যাংকেরও একজন পরিচালক।

বেসরকারি টেলিভিশন স্টেশন চ্যানেল ২৪ এবং দৈনিক সমকাল আজাদের মালিকানাধীন টাইমস মিডিয়া লিমিটেডের দুটি প্রতিষ্ঠান। তিনি সমকালের প্রকাশক এবং চ্যানেল ২৪ এর ব্যবস্থাপনা পরিচালক।

ad
ad

জাতীয় সর্বশেষ

ad
ad

জাতীয় সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ