জামালপুরে অসহায় পরিবারের মাঝে বিজিবি’র ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক: জামালপুরে অসহায় হতদরিদ্র, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এই ঈদ সামগ্রী বিতরণ কার্মসূচীর আয়োজন করে।

শনিবার সকালে, শহরের জেলা স্টেডিয়াম মাঠে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জামালপুর ব্যাটালিয়ন ৩৫ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ।

এ সময় ৩৫ বিজিবি’র অধিনায়ক লে: কর্নেল এস এম আজাদ বলেন, এ পর্যন্ত দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে, সরকারের পাশাপাশি যেসব সংগঠন করোনাভাইরাসের এই দুর্যোগে মানুষের পাশে এসে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদ জানান। বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে বর্তমান সংকট কালীন সময়ে সবসময় দেশের মানুষের পাশে থাকবে।

পরে সামাজিক দুরত্ব বজায় রেখে অসহায় বিধবা, অতি বয়স্ক, শারীরিক প্রতিবন্ধী ও হতদরিদ্র ৪শ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৪ কেজি চাল, ২ কেজি ডাল, ৪ কেজি আটা, আধা কেজি লবণ।

ঈদ সামগ্রী বিতরণকালে অপারেশনাল অফিসার মেজর এসহানুল হুদা, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।

ad
ad

ময়মনসিংহ সর্বশেষ

ad
ad

ময়মনসিংহ সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ