মুশফিকের সহায়তা পেলেন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিবন্ধীরা

ব্রাহ্মণবাড়িয়ায় ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন (ডিডিএফ) হুইলচেয়ার ক্রিকেট দলের খেলোয়াড়সহ প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহায়তা ও ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মুশফিকুর রহিমের পক্ষ থেকে উপহার হিসেবে এসব বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে জেলার নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে ব্রাহ্মণবাড়িয়া ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের উদ্যোগে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়েতুল আজিজ প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়াড় নিয়ে মাঠে উপস্থিত হন। এ সময় সহায়তাপ্রত্যাশী অন্য প্রতিবন্ধীরাও সেখানে যোগ দেন। এরপর হেদায়েতুল আজিজ সংগঠনের প্রধান উপদেষ্টা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এমরান জাহান ও আরেক উপদেষ্টা মুশফিকুর রহিমের সঙ্গে ইন্টারনেটের মাধ্যমে ভিডিও কলে সংযুক্ত হন। মুশফিকুর রহিম এ সময় উপস্থিত প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়াড়দের অভিনন্দন জানান। তিনি আগামীতে আরও বেশি সহযোগিতার আশ্বাস দেন।

এরপর মুশফিকুর রহিমের পক্ষ থেকে প্রতিবন্ধী ক্রিকেট খেলোয়াড়দের প্রত্যেককে ২ হাজার টাকা করে নগদ ৫০ হাজার টাকা এবং ৮০ জন প্রতিবন্ধীর মধ্যে ৫০ হাজার টাকার খাদ্যসহায়তা দেওয়া হয়।

এদিকে শুক্রবার বেলা ১১টায় শহরের আনন্দময়ী কালীবাড়িতে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া ১০০ ব্রাহ্মণ পুরোহিত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম মশিউজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

আজ সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিজয়নগরে শিক্ষার্থীদের নিয়ে গড়া ফেসবুকভিত্তিক গ্রুপ ‘অল এসএসসি, এইচএসসি’ ব্যাচের উদ্যোগে ৭০০ কর্মহীন পরিবারের মধ্যে ঈদ উপহারসামগ্রী বিতরণ করা হয়েছে। জেলার বাঞ্ছারামপুর উপজেলার এস এম পাইলট উচ্চবিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে চেয়ারে বসিয়ে ৬ হাজার ৯০০ জনকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার ১০ কেজি করে চালসহ খাদ্যসামগ্রী ও নগদ টাকা, ২৬ হাজার শাড়ি-লুঙ্গি এবং জাকাতের নগদ ১৩ লাখ টাকা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাংসদ এ বি তাজুল ইসলাম।

ad
ad

খেলা সর্বশেষ

ad
ad

খেলা সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ