গৃহকর্মীর করোনা পজিটিভ, কাপুর পরিবারের সবাই সুস্থ

নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি স্ট্যাটাস শেয়ার করেছেন। গৃহকর্মীর শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়ার পর বাবা চলচ্চিত্র নির্মাতা বনি কাপুরের পক্ষ থেকে ওই স্ট্যাটাস দেন তিনি। তাঁর পরিবার কীভাবে উদ্ভূত পরিস্থিতি সামাল দিচ্ছেন, সেটিও উল্লেখ করেন জাহ্নবী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, জাহ্নবী লেখেন, ‘বাড়িতে থাকাই এখনো আমাদের জন্য সেরা সমাধান। সবাই নিরাপদে থাকুন।’ চলচ্চিত্র অঙ্গনের অনেকেই মন্তব্যের ঘরে তাঁদের মতামত জানান। জাহ্নবীর পারিবারিক বন্ধু ও ফ্যাশন ডিজাইনার মণীষ মালহোত্রা ও ফ্যাশন স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদাজানিয়া লেখেন, ‘নিরাপদ থাকুন।’

মঙ্গলবার (১৯ মে) কাপুর পরিবারের গৃহকর্মী ২৩ বছর বয়সী চারণ সাহুর করোনা পরীক্ষায় পজিটিভ ফল আসে। বনি কাপুর ও তাঁর দুই কন্যা জাহ্নবী ও খুশির সঙ্গে মুম্বাইয়ের আন্ধেরির লক্ষণধৌলা কমপ্লেক্সে থাকেন চারণ।

পোস্টের সঙ্গে বাবার পক্ষ থেকে একটি বার্তা দেন জাহ্নবী। বনি কাপুরের বার্তায় লেখা, ‘আমি আপনাদের জানাতে চাই, আমাদের ২৩ বছর বয়সী বাড়ির স্টাফ চারণ সাহুর শরীরে কোভিড-১৯-এর অস্তিত্ব ধরা পড়েছে। তিনি শনিবার রাত থেকে অসুস্থ। তাঁকে এরই মধ্যে পরীক্ষা করানোর জন্য পাঠানো হয়েছে ও আইসোলেশনে রাখা হয়েছে।’

বনি কাপুরের ওই বার্তায় আরো জানানো হয়, সঙ্গে সঙ্গে তাঁরা ব্রিহানমুম্বাই মেডিকেল করপোরেশনে (বিএমসি) খবর পাঠান এবং কর্তৃপক্ষ দ্রুত ব্যবস্থা নিয়েছে। বনি এবং তাঁর পরিবারের সবাই ভালো আছেন এবং তাঁদের মধ্যে করোনার কোনো উপসর্গ দেখা দেয়নি। দ্রুত পদক্ষেপ নেওয়ায় মহারাষ্ট্র সরকার ও বিএমসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বনি।

বনি আরো জানান, যাতে গুজব ছড়িয়ে না পড়ে, তাই এই তথ্য তিনি প্রকাশ করেছেন। তাঁর আশা, দ্রুতই চারণ সাহু সুস্থ হয়ে উঠবেন।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ