১৭ লাখ টাকায় মুশফিকের ব্যাট কিনলেন শহীদ আফ্রিদি

নানা নাটকীয়তার পর অবশেষে নিলাম সম্পন্ন হল মুশফিকুর রহিমের ঐতিহাসিক ব্যাটটির। ১৬ লাখ ৮০ হাজার টাকায় ব্যাটটি কিনলেন সাবেক পাকিস্তানি অল-রাউন্ডার শহীদ আফ্রিদি।

২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে গলে এই ব্যাট দিয়ে ২০০ রানের ইনিংস খেলেছিলেন মুশফিক।

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে পাকিস্তানের নানা প্রান্তে নিজের ফাউন্ডেশনের মাধ্যমে আফ্রিদি প্রচুর ত্রাণ কার্যক্রম চালিয়ে আসছেন। ২০ হাজার ডলার দিয়ে এই ব্যাটও কিনেছেন তার ফাউন্ডেশনের মাধ্যমেই।

শুক্রবার রাতে ব্যাট নিলামে বিক্রি হওয়ার পর মুশফিক বলেছেন, ‘আমি অনেক আগে থেকেই আফ্রিদির অনেক বড় ফ্যান। বিপিএলে এক দলে খেলেছি, বিপক্ষে দলে তো খেলেছিই। তার সঙ্গে আমাদের ভালো স্মৃতি আছে অনেক। পিএসএলে খেলার সময়ও কথা হয়েছে। ভালো বোঝাপড়া আছে। তার ফাউন্ডেশন অনেক দিন থেকে কাজ করছে। করোনাভাইরাস পরিস্থিতিতেও পাকিস্তানসহ নানা জায়গায় সহায়তা কার্যক্রম উনার মতো চালিয়ে আসছেন। এত বড় ব্যক্তিত্ব এই সহায়তা করেছেন, তাতে আমি সম্মানিত।

মুশফিক আরও বলেন, বিভিন্ন সোর্সের মাধ্যমে যত দ্রুত সম্ভব টাকা পাঠিয়ে দেওয়ার চেষ্টা করব যেন মানুষের জন্য কাজে লাগানো যায়। আমরা আমাদের মতো চেষ্টা করছি। আশা করি, সামর্থ্যবান সবাই মানুষের পাশে দাঁড়াবেন।’

View this post on Instagram

JazakAllah khyar brother 🤲🤲🤲 Assalamualaikum Mushfiq, what you're doing for your countrymen is truly amazing. Only real life heroes can do something like that. We are going through a tough time, and we need to support each other in order to recover from this situation. The amount of love and respect I have received from Bangladesh over the years will always be remembered. On behalf of the people of Pakistan and the Shahid Afridi Foundation, I would like to purchase your bat and be a part of your journey. My prayers are always with you and I hope Allah helps us recover from this pandemic. I hope to see you on the cricket field soon. Thank you. আসসালামুআলাইকুম মুশফিক, আপনি দেশের মানুষের জন্য যা করছেন তা সত্যিই প্রশংসনীয়। সত্যিকারের নায়করাই একাজ করতে পারে। আমরা সবাই মিলে খারাপ একটা সময় পার করছি। এ সময় আমাদের একে অন্যকে সাহায্য করা জরুরী যাতে করে এই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারি। অতীতে বাংলাদেশে আমি যে পরিমানে ভালবাসা ও সম্মান পেয়েছি তা আমি সারা জীবন মনে রাখবো। পাকিস্তানের জনগন ও শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের পক্ষ থেকে, আমি আপনার ব্যাটটা কিনে আপনার সঙ্গী হতে চাই এই পথ চলায়। আপনার জন্য আমার প্রার্থনা সব সময় থাকবে, আশা করছি আল্লাহ আমাদের সাহায্য করবেন এই মহামারী পরিস্থিতি থেকে উত্তরণে। আপনার সাথে আবারো মাঠে আমার দেখা হবে তাড়াতাড়ি। ধন্যবাদ।

A post shared by Mushfiqur Rahim (@mushfiqurofficial) on

ad
ad

খেলা সর্বশেষ

ad
ad

খেলা সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ