নতুন অতিথিকে নিয়ে সাকিব-শিশিরের ভিডিও বার্তা

নিউজ ডেস্ক: প্রথম রোজার দিন ভোরে (২৪ এপ্রিল, শুক্রবার) সাকিব আল হাসান কন্যা সন্তানের বাবা হন। যুক্তরাষ্ট্রে সাকিব-শিশিরের কোলজুড়ে দ্বিতীয় সন্তান আসে। বাবা হওয়ার প্রায় আট দিন পর দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরাম হাসান। আর সোমবার পরিবারের নতুন অতিথি ইরামকে হাজির করলেন সবার সামনে।

সোমবার বাংলাদেশ সময় বিকেলে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও বড় মেয়ে আলায়না হাসান অব্রি ও ইরামকে নিয়ে ভিডিও বার্তা দেন শিশির। সাকিব-শিশিরের মাঝে ছোট বোন ইরামকে কোলে নিয়ে বসে ছিল আলাইনা। এরপর সাকিব সবার কুশলাদি জিজ্ঞেস করে ইরামের জন্য দোয়া চেয়ে তাকে দেখান ক্যামেরা সামনে নিয়ে।

সাকিব বলেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আপনারা সবাই জানেন আমি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছি। আমরা আমাদের দ্বিতীয় কন্যাকে আপনাদের মাঝে উপস্থিত করছি এখন। তার জন্য অনেক দোয়া করবেন সে যেন সুস্থ সবল থাকে। তাকে যেন আমরা ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

এই কথা বলেই সাকিব ইরামের দিকে ক্যামেরা ফোকাস করলে আলাইনা নিজের বোনের নাম বলে সবার উদ্দেশে। ইরামকে দেখিয়ে সাকিব বলেন, এই হচ্ছে আমাদের ইরাম, এই হচ্ছে আমাদের বেবি। ওর নাম হচ্ছে ইরাম হাসান। এ সময় শিশির বলে ওঠেন সবাই ওর জন্য দোয়া করবেন।

সাকিব-শিশির বিয়ে বন্ধনে আবদ্ধ হন ২০১২ সালের ১২ ডিসেম্বর। ‘১২-১২-১২’ তারিখ থেকে দুজন একই ছাদের নিচে বসবাস শুরু করেন। ২০১৫ সালের ৮ নভেম্বর তাদের কোলজুড়ে আসে প্রথম সন্তান আলাইনা।

 

ad
ad

খেলা সর্বশেষ

ad
ad

খেলা সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ