অডির পর টয়োটা, নুসরাত ফারিয়া এখন তিন গাড়ির মালিক

বছর দুয়েক আগে একটি সাক্ষাতকারে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াকে প্রশ্ন করা হয় বিয়ে করা প্রসঙ্গে। জবাবে তিনি বলেছিলেন, ‘অডি কেনার স্বপ্ন পূরণ হলে তবেই বিয়ে করবো’। সেই স্বপ্ন তার ২০১৮ সালেই পূরণ হয়েছে। সে বছর অডি এথ্রি মডেলের একটি গাড়ি কিনেছিলেন তিনি।

তারপর দুই বছর পেরিয়ে গেলেও বিয়ের কোনো খবর তিনি দেননি। বরং দুই বছর শেষে আরও একটি গাড়ি কেনার খবর জানালেন।

এবার নুসরাত ফারিয়া কিনলেন টয়োটা সিএইচআর মডেলের নতুন একটি গাড়ি। শনিবার (৭ মার্চ) নীল রঙের গাড়িটির সামনে দাঁড়িয়ে হাসিমুখের একটি ছবিও পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘নিউ রাইড।’ ফারিয়ার ভক্তরা নতুন গাড়ির প্রশংসা করছেন। নতুন গাড়ির জন্য শুভেচ্ছাও জানাচ্ছেন। পাশাপাশি হিট সিনেমা করতে না পেরেও এত টাকা দিয়ে একের পর এক গাড়ি কেনার অর্থের উৎস নিয়েও ট্রল করছেন অনেকে। তবে ফারিয়া সেসব নিয়ে একদমই যে ভাবছেন না তা বোঝা যায় কোনো মন্তব্যেই তিনি উত্তর দিচ্ছেন না দেখে।

টয়োটা সিএইচআর মডেলের নতুন গাড়িটি নিয়ে নুসরাত ফারিয়া এখন তিনটি গাড়ির মালিক। অডি এথ্রি ও সিএইচআরের সঙ্গে রয়েছে টয়োটা জি করোলাও।

এদিকে চলতি সপ্তাহে মুক্তি পেয়েছে এই নায়িকার নতুন ছবি ‘শাহেনশাহ’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করলেন তিনি। ছবিটি সপ্তাহের দ্বিতীয় দিনেই দর্শক খরায় ভুগছে বলে খবর মিলেছে।

তবে বঙ্গবন্ধুর বায়োপিককে কেন্দ্র করে নুসরাত ফারিয়া সাম্প্রতিক সময়ে সবচেয়ে আলোচিত নাম। শ্যাম বেনেগাল পরিচালিত এই ছবিটিতে তিনি অভিনয় করবেন বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ