Home / slider / রিয়েলিটি শো হা-শোতে মাগুরার সন্তান মোহাম্মদ হৃদয়

রিয়েলিটি শো হা-শোতে মাগুরার সন্তান মোহাম্মদ হৃদয়

Loading...

 

নিউজ ডেস্ক : এনটিভিতে চার বছর ধারাবাহিক সাফল্যের পর আবারও শুরু হলো ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’ সিজন ৫। অন্য বারের মতো এবার ঢাকাসহ ছয়টি বিভাগীয় শহরে হা-শো সিজন ৫-এর অডিশন অনুষ্ঠিত হয়।

উক্ত অডিশনে হাজারো প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা ৪০এর মধ্যে যায়গা করে নিয়েছে বাংলাদেশের অন্যতম সেরা ইউটিউবার মাগুরার ছেলে মোহাম্মদ হৃদয়। যার সাবস্ক্রাইবারের সংখ্যা বর্তমানে ১ লাখ ৭০ হাজারের বেশি।

এ প্রসঙ্গে মোহাম্মদ হৃদয়ের সঙ্গে কথা হলে তিনি বলেন, ছোট বেলা থেকেই স্টেন্ডআপ কমিডির প্রতি ব্যাপক আগ্রহ ছিলো। মানুষকে হাসিয়ে আমি ভীষণ তৃপ্তি পাই। মানুষকে হাসানোর সুযোগ করে দেয়ায় এনটিভিকে ধন্যবাদ। ইনশাআল্লাহ বাংলাদেশকে ভালো কিছু উপহার দিতে পারবো।

ওয়ালটন গ্রুপের অতিরিক্ত পরিচালক মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘লোক হাসানো সব থেকে কঠিন কাজ। আর কঠিন কাজের পৃষ্ঠপোষকতা করতে পেরে আমরা আনন্দিত।’

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মীরাক্কেল খ্যাত তারকা আবু হেনা রনি। বিচারক চিত্রনায়ক আমিন খান, মুনমুন আহমেদ ও অভিনেতা তুষার খান। গ্রুমার হিসেবে থাকছেন সাইফুর রহমান সাইফুল, শাওন মজুমদার, মোহাম্মদ পরশ, শাহাজাদা শাহেদ, তারেক মাহমুদ ও হৃদয় আল মীরু।

সপ্তাহের বৃহস্পতি ও শুক্রবার রাত ৯টা ২৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে এটি।

উল্লেখ্য, এবারের চ্যাম্পিয়ন তিন লাখ টাকা এবং একটি মার্সেল এয়ার কন্ডিশন, প্রথম রানার আপ দেড় লাখ টাকাসহ একটি মার্সেল এলইডি টিভি এবং তৃতীয় রানার আপ ৫০ হাজার ও একটি মার্সেল এলইডি টিভি পাবেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*