Home / slider / দীর্ঘ অপেক্ষার পর প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরতে পেরে আপ্লুত প্রিয়াঙ্কা

দীর্ঘ অপেক্ষার পর প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরতে পেরে আপ্লুত প্রিয়াঙ্কা

Loading...

দীর্ঘ অপেক্ষার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে ধরার সুযোগ পেয়েছেন বলে জানিয়েছেন ভারতের কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। ভারতের রাজধানী নয়াদিল্লীতে একটি সৌজন্য সাক্ষাতে এ সুযোগ পেয়ে বেশ আপ্লুত কংগ্রেস সাধারন সম্পাদক। খবর ভারতীয় সংবাদসংস্থা এএনআই এর।

প্রিয়াঙ্কা রবিবার বিকেলে নিজের এক টুইটবার্তায় জানান, এই দিনটির জন্য আমি অনেকদিন অপেক্ষা করেছি। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি যতকিছু হারিয়েছেন এবং সব ব্যথা যেভাবে কাটিয়ে উঠেছেন তা সত্যিই প্রেরণাদায়ক। যে অধ্যাবসায় ও সাহসিকতার সাথে তিনি তার বিশ্বাসের জন্য লড়ছেন এবং পরিশ্রম করছেন তার জন্য তিনি সারাজীবন আমার অনুপ্রেরণা হয়ে থাকবেন।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও শেখ হাসিনাকে নিজের দুপাশে রেখে তোলা একটি ছবিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেন কংগ্রেস নেত্রী।

প্রধানমন্ত্রীর সাথে রবিবার দুপুরে নয়াদিল্লীর হোটেল তাজমহলে একটি সৌজন্য সাক্ষাৎ করেন ভারতীয় কংগ্রেসের কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা-নেত্রী। তাদের মধ্যে দেশটির সাবেক প্রধানমন্ত্রী সোনিয়া গান্ধী, তার মেয়ে ও দলের বর্তমান সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী এবং সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং অন্যতম। আধাঘন্টাব্যাপী চলা এই আলোচনায় দু’দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে আলোচনা করেন তারা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দ্বিপাক্ষিক আলোচনা ও বৈশ্বিক অর্থনৈতিক ফোরামের সম্মেলনে যোগ দিতে গত ৩ অক্টোবর চারদিনের সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার রাতে তার দেশে ফেরার কথা।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − 8 =