Home / slider / গাজর দিয়ে বিয়ের প্রস্তাব!

গাজর দিয়ে বিয়ের প্রস্তাব!

Loading...

প্রিয় মানুষকে বিয়ের প্রস্তাব দিতে নানা রকম পরিকল্পনা করে থাকেন অনেকেই। প্রস্তাবের আগে রোমান্টিক পরিবেশ তৈরি করে নেন। লাখ লাখ টাকাও খরচ করেন। মিউজিক, ফুল, বেলুন সব থাকে। তবে বিয়ের প্রস্তাব দিতে এবার গাজর ব্যবহার করলেন এক ব্যক্তি। এর জন্য তিনি আংটিতে গাজর চাষ করেছেন।

অবাক করা এমন কাণ্ড ঘটিয়েছেন কানাডার জন নেভিল। ছয় বছর ধরে তিনি ড্যানিয়েল নামে এক নারীর সঙ্গে সংসার করে আসছিলেন। তাদের ঘরে এখন দুটি সন্তান। কিন্তু ঘটা করে বিয়ে করা হয়নি তাদের। নেভিল আংটি উপহার দিয়ে বলতে পারেননি ‘আমাকে বিয়ে করবে?’

চার বছর আগে ড্যানিয়েল প্রথম গর্ভবতী হন। তখন বিয়ের সিদ্ধান্ত নিয়ে একটি হীরার আংটি কেনেন নেভিল। পশুপালনের পাশাপাশি তিনি বিভিন্ন শাকসবজির চাষ করতেন। তখন তার মাথায় বুদ্ধি আসে, জীবিকার সঙ্গে সামঞ্জস্য রেখেই প্রস্তাব করবেন। সেই ভাবনা থেকেই কাজ শুরু করেন।

প্রথমে মাটি দিয়ে একটি প্লাস্টিকের বালতি ভরে ফেলেন। বালতির মাঝখানে হীরার আংটিটি রেখে মাটিচাপা দিয়ে দেন। এরপর আংটির মাঝখানে গর্ত করে গাজরের কয়েকটি বীজ বপন করেন। আংটির ওই ফাঁক দিয়েই গাজর বড় হবে বলে অপেক্ষা করতে থাকেন।

চাষের সময় থেকে তিন মাস অপেক্ষা করার পর ঠিক তা-ই হলো। অবশেষে গাজর উঁকি মারল আংটির ভেতর দিয়ে। সেই আংটিসহ গাজর দিয়ে তিনি প্রিয়তমাকে বিয়ে করার প্রস্তাব দিলেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*