Home / slider / ভক্তদের বাসায় ডেকে খাওয়ালেন সালমা

ভক্তদের বাসায় ডেকে খাওয়ালেন সালমা

Loading...

২০০৬ সালের ২৯ ডিসেম্বর রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান ‘ক্লোজআপ-তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা। সে সময় সালমার ‘স্টেশনের রেল গাড়িটা’ শিরোনামের গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। দীর্ঘ ১২ বছরের সংগীত ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন সালমা। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তার মধ্যে প্রকাশিত অ্যালবামের মধ্যে অন্যতম- ‘কইলজার ভেতর গাঁথি রাখুম’, ‘আমার এক নয়নতো দেখেনারে’, ‘বন্ধু আইও আইও’, ‘পরানের বন্ধু’, ‘তোমার বাড়ি আমার বাড়ি’, ‘তুমি আসবা নাকি’ মন মাঝি’ ভুলিয়া বন্ধু’ আউলা প্রেম’‘বৃন্দাবন’ ‘বিনোদিনী’ ইত্যাদি।

এই ১২ বছরের অসংখ্যা ভক্ত শ্রোতা তৈরি হয়েছে সালমার। সালমার ভক্তদের একটা তালিকাও রয়েছে। যারা খুব কঠিন সালমাভক্ত সেসব ভক্তকেই নিজের বাসায় ডেকেছেন। এরা হলেন- নারায়ণগঞ্জের নুরুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়ার সাজিদ মাহমুদ ও কুমিল্লা লাকসামের জালাল আহমেদ।

সালমা কালের কণ্ঠকে বলেন, ‘আমি আমার ভক্তদেরকে সবচেয়ে বেশি ভালোবাসি। আজকের এই সালমা এই শ্রোতাদের জন্যই হয়েছে। তাদেরকে কে একদিন খাওয়াতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি। ভক্তরা আছে বলেই আমি সালমা বেঁচে আছি। সব শ্রোতাদের কে আমি অনেক ভালোবাসি । এই ধারাবাহিকতা আমার আগেও ছিলো এখনও থাকবে । তাদের জন্যই আমার এতো কিছু ।

সম্প্রতি এই ফোক গানের জনপ্রিয় শিল্পী সালমা দ্বিতীয় কন্যা সন্তানের মা হয়েছেন। আর সন্তান সম্ভবা হওয়ার ফলে বেশ কিছু দিন গান থেকে বিরতি নিয়েছিলেন তিনি। রেকর্ডিং, স্টেজ শো, টিভি অনুষ্ঠান কোনো কিছুই এ সময়ে করেননি। তবে বিরতি ভেঙে ফের কাজে ব্যস্ত হয়েছেন এ শিল্পী। এরইমধ্যে পরিকল্পনা করেছেন কিছু গানের।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − 4 =