Home / slider / ভাটিয়াল সাহিত্যসভার প্রাণবন্ত আয়োজন

ভাটিয়াল সাহিত্যসভার প্রাণবন্ত আয়োজন

Loading...

বকুল আকতার দরিয়া, আজকের সময় : খুব সাদামাটা হলেও প্রাণবন্ত ছিলো ভাটিয়াল সাহিত্যসভার দ্বিতীয় আয়োজন। অনুষ্ঠানটির শুরু থেকে শেষ পর্যন্ত সফলতা আর মুগ্ধতার আবেশ ছিল কানায় কানায় পরিপূর্ণ।

সভা শেষে অনুষ্ঠানের অবয়ব নিয়েও প্রসংশায় পঞ্চমুখ ছিলেন আমন্ত্রীত অতিথিবৃন্দ।  ২৭ সেপ্টেম্বর বিকেল ঠিক ৪ টায় ফেনী রিপোর্টাস ইউনিটি ক্লাবে ” ভাটিয়াল লেখক পাঠক পরিষদ’র আয়োজনে, দৈনিক ফেনীডটকম ও পুলক বিদ্যা নিকেতন’ র পৃষ্টপোষকতায় অনুষ্ঠিত হয়েছে প্রকাশনা প্রতিষ্ঠান ও স্বগরিমায় প্রসংশিত সাহিত্যের কাগজ” ভাটিয়াল” এর দ্বিতীয় সাহিত্যসভা।

কবি ও সংগঠক উত্তম কুমার দেবনাথ’র সঞ্চালনা ও কবি ইকবাল আলম’ র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ফেনীর লেখকদের কবিতার বর্তমান প্রেক্ষাপট নিয়ে বিষদ আলোচনা করেন অধ্যাপক মেহেদী হাসান, বাংলা বিভাগ ভিক্টোরিয়া কলেজ, কুমিল্লা,যা ছিল ফেনীর কবি সাহিত্যিকদের জন্য বরনীয়, ও স্মরণীয়।

এছাড়াও আলোচক হিসেবে উপস্হিত ছিলেন জনাব ফখরুল হাসান। সভায় স্বরচিত কবিতা পাঠ করেন কবি ওবায়েদ মজুমদার,শিখা সেনগুপ্তা,ফরিদা আক্তার মায়া,আর. কে. শামীম পাটোয়ারী, নাস্রীন সুলতানা জেরীন,দেবব্রত সেন,রাবেয়া সুলতানা, গাজী তারেক আজিজ, জাহাঙ্গীর আলম ফিরোজ শাহ,স্বদেশ দত্ত,বিভীষণ বসাক,আলাউদ্দীন আফসার,সুবীর সরকার দিলু,জিয়া লাভিম, শামীমা আক্তার লিপি,সাইফুল আলম,সুমন ইসলাম,ও বকুল আকতার দরিয়া। গদ্যপাঠ করেন মো. আবদুল ওয়াদুদ। স্বাগত বক্তব্য পেশ ও অনুগল্প পাঠ করেন ভাটিয়াল সম্পাদক আলমগীর মাসুদ।

সাহিত্যসভা উপভোগ করেন নুরুল ইসলাম,শাহরিয়ার আহমেদ,দেলোয়ার হোসেন ও সাইফুল ইসলাম প্রমুখ।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen + twelve =