Home / slider / ক্যাসিনো নিয়ে মেনন ও পর্যটন প্রতিমন্ত্রীসহ পাঁচ জনকে লিগ্যাল নোটিশ

ক্যাসিনো নিয়ে মেনন ও পর্যটন প্রতিমন্ত্রীসহ পাঁচ জনকে লিগ্যাল নোটিশ

Loading...

ক্যাসিনো নিয়ে ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপিসহ পাঁচ জনকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। ক্যাসিনোর সঙ্গে সংশ্লিষ্টতা ও এর পক্ষে বক্তব্য রাখার অভিযোগে এ নোটিশ পাঠানো হয়। নোটিশে এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের বলা হয়েছে।

বুধবার রেজিস্ট্রি ডাকযোগে এ নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের আইনজীবী ড. ইউনূছ আলী আকন্দ। তিনি বলেন, নোটিশ অনুযায়ী ব্যবস্থা না নিলে হাইকোর্টে রিট করা হবে। রাশেদ খান মেনন ছাড়াও বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী, জাতীয় সংসদের হুইপ শামশুল হক চৌধুরী এমপি, স্বরাষ্ট্র সচিব ও পর্যটন সচিবকে এ নোটিশ দেয়া হয়েছে।

নোটিশে বলা হয়েছে, ঢাকা-৮ আসনের এমপি রাশেদ খান মেনন ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির সভাপতি। পত্রপত্রিকায় এসেছে তিনি লাল ফিতা কেটে ক্যাসিনো উদ্বোধন করছেন এবং তার সেই ছবি ক্লাবের চেয়ারম্যানের কক্ষেও টাঙানো রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী এ ঘটনায় অনেককে গ্রেফতার করেছে। কিন্তু তার বিরুদ্ধে এখনো কোনো ব্যবস্থা নেয়নি।

এতে আরো বলা হয়, একজন আইন প্রণেতা হিসেবে রাশেদ খান মেনন কথিত ক্যাসিনোর সঙ্গে যুক্ত থেকে সংবিধানের ১৮(২) অনুচ্ছেদ ও প্রকাশ্য জুয়া আইন লঙ্ঘন করেছেন।

নোটিশে আরো বলা হয়েছে, পত্রিকায় প্রকাশিত খবর অনুযায়ী বুধবার বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর উপস্থিতিতে সচিব মহিবুল হক বিদেশিদের জন্য ক্যাসিনো স্থাপনের বিষয়ে বক্তব্য রেখেছেন। হুইপ শামশুল হক চৌধুরীও ক্যাসিনোর পক্ষে বক্তব্য দিয়েছেন। ক্যাসিনো সংক্রান্ত তাদের সিদ্ধান্ত ও বক্তব্য অসাংবিধানিক এবং শাস্তিযোগ্য অপরাধ।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven − eight =