Templates by BIGtheme NET
Home / slider / তৃতীয় বিয়ের চেষ্টা, স্বামীকে প্রকাশ্যে পেটালেন দুই স্ত্রী

তৃতীয় বিয়ের চেষ্টা, স্বামীকে প্রকাশ্যে পেটালেন দুই স্ত্রী

Loading...

স্বামীর তৃতীয় বিয়ের খবর শুনে প্রকাশ্যে পিটিয়েছেন দুই স্ত্রী। ভারতের তামিলনাড়–তে ঘটে যাওয়া এ ঘটনাটি বেশ আলোচনার জন্ম দিয়েছে। চ্যানেল আই,খালিজ টাইমস

২৬ বছরের যুবক এস অরবিন্দ দিনেশ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ২০১৬ সালে প্রিয়দর্শিনী নামে এক মেয়েকে বিয়ে করেন দিনেশ। বিয়ের কিছু দিন পর থেকেই স্ত্রীর সাঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। স্ত্রী প্রিয়দর্শিনী তার শশুর-শাশুড়ির কাছে এ বিষয়ে অভিযোগ দিলেও তারা গুরুত্ব দেননি। তাই পুলিশের কাছে অভিযোগ করেন এবং বাবার বাড়ি চলে যান।

পরবর্তীতে গত এপ্রিলে প্রথম বিয়ের কথা গোপন রেখে তালাকপ্রাপ্ত অনুপ্রিয়া নামে অপর একজনকে বিয়ে করেন। বিয়ের দু’মাস না যেতেই প্রথম স্ত্রীর মতো পরিণতি হয় দ্বিতীয় স্ত্রী অনুপ্রিয়ার। দিনেশের অত্যাচার সহ্য করতে না পেরে বাবার বাড়ি চলে যান।

দ্বিতীয় স্ত্রী চলে যাওয়ায় আবারও অনলাইনে পাত্রী খুঁজতে থাকেন দিনেশ। তার অপচেষ্টার বিষয়টি জেনে যায় তার প্রথম ও দ্বিতীয় স্ত্রী। তারা দিনেশের অফিসের গিয়ে তার দুই স্ত্রী অফিসের বাইরে অবস্থান নেন। এসময় অনেক লোকজনের জমায়েত এবং পুলিশ উপস্থিত হয়।

পুলিশ দিনেশ ও তার দুই স্ত্রীকে থানায় যেতে বলে। কিন্তু দিনেশ অফিসের গেটে আসা মাত্রই তার দুই স্ত্রী তাকে মারধর করেন। পরে প্রতারণা ও তৃতীয় বিয়ের চেষ্টার জন্য দিনেশের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 − ten =