Home / slider / খুনি ধনীর দুলাল আরসালান ২৯ আগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে

খুনি ধনীর দুলাল আরসালান ২৯ আগস্ট পর্যন্ত পুলিশ হেফাজতে

Loading...

সরকারি আইনজীবী অভিজিৎ চট্টোপাধ্যায় বলেছেন, আরসালান পারভেজ প্রচন্ড জোরে গাড়ি চালাচ্ছিলেন। তার জাগুয়ারের প্রচ- ধাক্কা খেয়ে রাস্তা থেকে ২০ ফুট দূরে ছিটকে গিয়েছিল ব্যবসায়ী অমিত কাজারিয়ার মার্সিডিজ। আনন্দবাজার পত্রিকা

আরসালান পারভেজকে রোববার ব্যাঙ্কশাল আদালতে হাজির করা হয়। পুলিশ তাকে ১৪ দিনের জন্য হেফাজতে নেয়ার আবেদন করে। বিচারক অলকানন্দা সরকার উভয় পক্ষের বক্তব্য শুনে আগামী ২৯ আগস্ট পর্যন্ত আরসানালকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

জানা গেছে, ঘটনার রাতে ১০০ কিলোমিটারের বেশি বেগে ছুটেছিলো জাগুয়ারটি। দুজনের প্রাণ নেয়ার আগে আরসালান পারভেজ ৭টি ট্রাফিক সিগনাল ভাঙে ঘাতক গাড়িটি।

ঘটনায় মার্সিডিজ বেঞ্জে থাকা দুই আহতকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাঁরা জানিয়েছেন, তীব্র গতিতেই তাদের দিকে ধেয়ে আসছিলো জাগুয়ারটি। তাদের বয়ানের ভিত্তিতেই ধৃতের বিরুদ্ধে ব্যাঙ্কশাল কোর্টে আরও দুই কঠোর ধারায় মামলা রুজুর আবেদন জানায় পুলিশ।

কলকাতা পুলিশ জানিয়েছে, বেশ কিছু তথ্য লুকোচ্ছেন আরসালান। গোটা ঘটনাক্রমের যে বর্ণনা তিনি দিয়েছেন, তার সঙ্গে প্রকৃত ঘটনার বেশ কিছু ফাঁক রয়ে গিয়েছে। সেই ফাঁকগুলো পূরণের জন্যই ফের জেরা করা প্রয়োজন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*