Templates by BIGtheme NET
Home / slider / জামিন পেলেন ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করা সেই চিকিৎসকের স্ত্রী মিতু

জামিন পেলেন ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করা সেই চিকিৎসকের স্ত্রী মিতু

Loading...

চট্টগ্রামে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যায় প্ররোচণার মামলায় গ্রেফতার হওয়া তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে জামিন দিয়েছেন হাইকোর্ট। বাংলাদেশ প্রতিদিন

প্রায় ৬ মাস পর হাইকোর্টে থেকে জামিন পেলেন মিতু।বুধবার দুপুরে বিচারপতি মো. এমদাদুল হক ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ মিতুর জামিন মঞ্জুর করেন।

আদালতে মিতুর জামিন আবেদনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী এ এম আমিন উদ্দিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল গিয়াস উদ্দিন আহমেদ ও সহকারী অ্যাটর্নি জেনারেল মির্জা মো. সোয়েব মুহিত।

চলতি বছরের ৩১ জানুয়ারি চট্টগ্রাম নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় মোস্তফা মোরশেদ আকাশ ইনজেকশনের মাধ্যমে শিরায় বিষ প্রয়োগে আত্মহত্যা করেন।

এর আগে, অন্য পুরুষের সঙ্গে সম্পর্ক থাকাকে কেন্দ্র করে আকাশ ও তার স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভোর ৪টার দিকে বাসা থেকে বের হয়ে বাবার বাড়ি চলে যান মিতু।

পরে স্ত্রীর সমালোচনা করে মিতুর স্বামী মোস্তফা মোরশেদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, ‘আমাদের দেশের ভালোবাসায় চিটিংয়ের শাস্তি নেই, তাই আমিই বিচার করলাম আর আমি চিরশান্তির পথ বেছে নিলাম।’

আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মোস্তফা মোরশেদের স্ত্রী মিতু, শ্যালিকা, দুই বন্ধুসহ ৬ জনকে আসামি করে ১ ফেব্রুয়ারি চান্দগাঁও থানায় মামলা করেন চিকিৎসক আকাশের মা জোবেদা খানম।

পরে পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরীর নন্দনকানন এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে তানজিলা হক চৌধুরী মিতুকে আটক করে।

২০০৯ সাল থেকে আকাশের সঙ্গে মিতুর প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরপর ২০১৬ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − fifteen =