Templates by BIGtheme NET
Home / slider / ভবঘুরে রানু মণ্ডল বলিউডে পা দিয়েই লাখপতি!

ভবঘুরে রানু মণ্ডল বলিউডে পা দিয়েই লাখপতি!

Loading...

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের শিয়ালদহ থেকে ৮০ কিলোমিটার দূরে অবস্থিত রানাঘাট স্টেশনের সেই ভবঘুরে রানু মণ্ডল। যার গান এক ব্যক্তির মনে ধরেছিল। তাই রানুর গানের একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপর হয়ে গেলেন ভাইরাল। নজর কাড়ল বলিউড, টলিউডের বড় বড় সুরকার, সংগীত পরিচালক, গায়কদের। লতাকন্ঠী গান শুনে সবাই বিস্মিত।

সম্প্রতি তিনি গিয়েছিলেন মুম্বাই। সেখানে হিমেশ রেশমিয়ার সঙ্গে কাজ করেছেন। হিমেশ রেশমিয়ার সুরে প্রায় বছর খানেক আগে একটি গান প্রকাশ পেয়েছিল, গানটির নাম ‘তেরি মেরি কাহানি’। তারই ফিমেল ভার্শনটি গাইলেন রানাঘাটের রানু। ফিমেল ভার্শনের অন্তরাটি এখনই ভাইরাল, পুরো গানটি মুক্তি পেলে কী ঘটবে তা কিছুটা হলেও আন্দাজ করা যাচ্ছে।
হিমেশ রেশমিয়ার ‘তেরি মেরি কাহানি’ গানের জন্য ৬-৭ লাখ টাকা পারিশ্রমিক দেন। রানু দেবী তা নিতেই চাননি। ফলে বাধ্য হয়ে জোর করতে হল হিমেশ রেশমিয়াকে। যে পারিশ্রমিক গ্রহণ করেই লাখপতি রানু মণ্ডল। এদিকে, বিগ বসেও প্রবেশ করতে চলেছেন রানু। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ‘বিগ বস সিজন ১৩’। শোনা যাচ্ছে, এবার বিগ বসের সিজন ১৩-তে যোগ দেওয়ার জন্য খোদ সালমানের থেকে ডাক পেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। সূত্র : লেটেস্ট লি

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 + seventeen =