Templates by BIGtheme NET
Home / slider / কর্তব্যরত অবস্থায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ভিডিও ভাইরাল

কর্তব্যরত অবস্থায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ভিডিও ভাইরাল

Loading...

ঢাকার উত্তরায় প্রাইম ব্যাংকের কার্যালয়ে কাজ করার মধ্যে অসুস্থ হয়ে একজন নারী কর্মকর্তা মারা গেছেন। ব্যাংকটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহান সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার স্বজনরা জানিয়েছেন।

গহর জাহানের বয়স হয়েছিল ৪৩ বছর। তাদের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি। অবিবাহিত গহর জাহান বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন। ব্যাংকের সিসি ক্যামেরায় ধরা পড়া কাজ করতে করতে তার অসুস্থ হয়ে পড়ার ঘটনাটি ফেসবুকে ছড়িয়েছে।

এতে দেখা যায়, বেলা ১২টা ৩৩ মিনিটের সময় ওই নারী কর্মকর্তার ডেস্কে আসেন একজন নারী গ্রাহক। ওই নারী গ্রাহকের কাছ থেকে একটি কাগজ নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন গহর জাহান।

এ সময় একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায় তাকে। পাশে রাখা গ্লাস থেকে তিনবার পানি পান করেন তিনি। আরেকবার পানি পানের সময় তার মাথা সামনে ঝুঁকে আসে। এ সময় টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি।

সঙ্গে সঙ্গে ওই নারী গ্রাহকসহ আশপাশের সহকর্মীরা এগিয়ে আসেন। তাকে সোজা করে চেয়ারে বসানোর চেষ্টা করেন একজন। কিন্তু চেয়ার থেকে নিচে পড়ে যান গহর জাহান। অন্যান্য সহকর্মীরা ছুটে এসে তাকে টেনে তোলার চেষ্টা করেন। পরে সেখানে রেখেই কিছুক্ষণ তার সেবা শুশ্রুষা করেন সহকর্মীরা। প্রায় ১০ মিনিট পর তাকে নিয়ে হাসপাতালের উদ্দেশে রওনা করেন তারা।

এভাবে সহকর্মীর মৃত্যুতে মর্মাহত প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট (জনসংযোগ) মো. মনিরুজ্জামান বলেন, বিষয়টি আমাদের জন্য খুবই শোকের, খুবই কষ্টের। এভাবে কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে। সোমবারই গহর জাহানের মরদেহ নিয়ে যাওয়া হয় রাজশাহীতে গ্রামের বাড়িতে। সেখানেই স্থানীয় একটি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

 

কর্তব্যরত অবস্থায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু, ভিডিও ভাইরাল

দুই দিনের দুনিয়ায় আমরা খুব গর্ব করে চলি! অথচ আমাদের জীবনের এক মিনিটের ও নিশ্চয়তা নেই। দেখুন গত ২৬/৮/১৯ তারিখে প্রাইম ব্যাংকের একদম সুস্থ সবল স্টাফ অফিসে কাজ করতে করতে কিভাবে মৃত্যুর কোলে ঢলে পড়লেন.

Posted by ajkersomoy.com আজকের সময় ডট কম on Tuesday, August 27, 2019

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 + 1 =