Templates by BIGtheme NET
Home / slider / এবার ভাইরাল হলো সাবেক ডিসি আহমেদ কবীরের আরেকটি ভিডিও

এবার ভাইরাল হলো সাবেক ডিসি আহমেদ কবীরের আরেকটি ভিডিও

Loading...

 

এবার জামালপুরের ওএসডি হওয়া ডিসি আহমেদ কবীরের আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। তবে, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এবারের ভিডিওটি ডিসির গান গাওয়ার। ডিবিসি নিউজ

ভিডিওটিতে দেখা যায় একটি বাসায় বসে আহমেদ কবীর গান গাইছেন। তার পাশে তার স্ত্রীকেও দেখা যায়। এসময় উপস্থিত কয়েকজন তার গান শোনার পাশাপাশি মোবাইল ফোনে তা ভিডিও করেন, যেখানে ডিসি কবীর হেমন্ত মুখোপাধ্যায়ের ‘কতদিন পরে এলে’ এবং সুবীর সেনের ‘এত সুর আর এত গান’ গান দুটি গেয়েছেন।

এদিকে, ডিসি কবীরের শুদ্ধাচার সনদ কেড়ে নেয়া হবে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। প্রতিমন্ত্রী আরও জানান, আহমেদ কবীরের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণ হলে তার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। তদন্ত করে সাবেক এ ডিসি এবং নারী সহকর্মীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ঘটনা তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগের একজন যুগ্মসচিবকে প্রধান করে পাঁচ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়া, আহমেদ কবীরকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা, ওএসডি করা হয়েছে। পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ এনামুল হককে জামালপুরের জেলা প্রশাসক করা হয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

 

এবার ভাইরাল হলো সাবেক ডিসি আহমেদ কবীরের আরেকটি ভিডিও

এবার ভাইরাল হলো সাবেক ডিসি আহমেদ কবীরের আরেকটি ভিডিও

Posted by ajkersomoy.com আজকের সময় ডট কম on Sunday, August 25, 2019

 

 

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × five =