Templates by BIGtheme NET
Home / slider / চাঁদাবাজির মামলায় সাবেক ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

চাঁদাবাজির মামলায় সাবেক ছাত্রলীগ সভাপতি গ্রেপ্তার

Loading...

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আহসান হাবিব সরকার ওরফে সোহাগ সরকারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা শহরের বাইপাস সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোহাগ সৈয়দপুর শহরের পাতাকুঁড়ি পার্ক এলাকার বাসিন্দা। আমাদের সময়

সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা বিষয়টি নিশ্চিত করেন। মামলার বরাত দিয়ে তিনি জানান, কিছুদিন আগে সৈয়দপুর শহরের কয়াগোলাহাট এলাকায় অবস্থিত বিনোদন পার্ক পাতাকুঁড়ির মালিক মো. জয়নাল আবেদীনের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান হাবিব সরকার। এ ছাড়া পার্কে প্রতিদিন আসা দর্শনার্থীদের কাছে টিকিট বিক্রির শতকরা ৩০ টাকা না দিলে পার্ক বন্ধের হুমকিও দেন তিনি।

এতে রাজি না হওয়ায় গত ১১ আগস্ট সোহাগ সরকার তার চার থেকে পাঁছ জন সঙ্গীসহ ওই পার্কে ঢুকে কাউন্টারের ড্রয়ার থেকে জোর করে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আসেন এবং পরবর্তীতে ম্যানেজার ও কর্মচারীদের বের করে দিয়ে পার্কের প্রধান ফটক বন্ধ করে মালিককে নানা রকম হুমকি-ধামকি দিয়ে দেন।

এ ঘটনায় গত রোববার রাতে পার্কের মালিক মো. জয়নাল আবেদীন বাদী হয়ে সোহাগ সরকারকে প্রধান আসামি করে পাঁচজনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) দীলিপ কুমার রায় অভিযান চালিয়ে শহরের বাইপাস সড়ক থেকে তাকে গ্রেপ্তার করেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × four =