Home / slider / বিদেশি হোটেলে চুরি করে ভাইরাল ভারতীয় পরিবার(ভিডিও)

বিদেশি হোটেলে চুরি করে ভাইরাল ভারতীয় পরিবার(ভিডিও)

Loading...

ইন্দোনেশিয়ায় বেড়াতে গিয়ে ভারতীয়দের লজ্জায় ফেলে দিয়েছেন সেদেশের একটি পরিবার। বালির একটি হোটেল থেকে ফেরার পথে চুরি করে পরিবারসহ ধরা পড়েছেন তারা। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হোটেলে চেকআউটের সময় কর্মীদের সন্দেহ হয়। দেখা যায়, রুম থেকে বেশ কিছু জিনিস নিজেদের ব্যাগে নিয়ে যাচ্ছেন তারা। এমন একটি ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।

২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাগ হাতে হোটেল থেকে বেরিয়ে আসছেন কয়েকজন নারী-পুরুষ। তাড়াহুড়ো করে বেরোতে দেখেই হোটেল কর্মীদের সন্দেহ হয়। তারা ব্যাগ পরীক্ষা করতে যান। তাতে প্রথমে তীব্র আপত্তি জানান ওই পর্যটকেরা। রীতিমতো কথা কাটাকাটি শুরু হয়। পরে অবশ্য হোটেল কর্তৃপক্ষের নিয়মকানুনের কাছে হার মানতে হয় তাদের।

ব্যাগ স্ক্যানারে দেওয়া হয়। স্ক্যানারের ছবি দেখে চমকে ওঠেন হোটেলের কর্মীরা। দেখা যায়, ব্যাগের মধ্যে হোটেলের যাবতীয় জিনিসপত্র, যেমন ঘরের শো-পিস, সাবান, তোয়ালে, চামচ এমনকী ঘরের ইলেকট্রনিকস সামগ্রীও চুরি করে নিয়ে যাচ্ছেন তারা।

বেগতিক দেখে পরিবারের এক নারী হাত জোড় করে জানান, ওই জিনিসগুলো তাদের খুব পছন্দের, তাই তারা নিয়ে যাচ্ছিলেন। এসবের দাম তারা মিটিয়ে দিতে প্রস্তুত। শুধু তাদের যেন ওই সামগ্রীসহ ছেড়ে দেওয়া হয়। নাহলে বিমান ধরতে পারবেন না।

এমন কাকুতি-মিনতিতে তারা শেষ পর্যন্ত রক্ষা পাননি। ভিডিওতে শোনা গেছে এক কর্মী বলছেন, আপনাদের অর্থ থাকতে পারে, তা দিয়ে আপনারা সব কিনে নিতে পারেন। কিন্তু তাতে কোনো সম্মান নেই। তবে ওই পরিবারের সদস্যদের নাম ও পরিচয় জানা যায়নি।

Indian Family Steals 'Everything' From Hotel Room

Indian Family Caught In Indonesia's BALI Hotel|Indian Family Steals 'Everything' From Hotel Room

Posted by ajkersomoy.com আজকের সময় ডট কম on Tuesday, July 30, 2019

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 2 =