Templates by BIGtheme NET
Home / slider / “আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মজাটা হলো নিজেরাই একের পর এক ইস্যু তৈরি করে”

“আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মজাটা হলো নিজেরাই একের পর এক ইস্যু তৈরি করে”

Loading...

মাসুদা ভাট্টির ফেসবুক থেকে : আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মজাটা হলো তাদের আর কারও দরকার হয় না নিজেরাই একের পর এক ইস্যু তৈরি করে দেয় জনগণকে। দেখুন গত কয়েক সপ্তাহে কী হলো :

১. বরগুনায় নয়ন বন্ড ও তার সংগীরা রিফাতকে সবার সামনে কুপিয়ে হত্যা করলো — যে কোনো দায়িত্বশীল রাজনৈতিক দল এই ঘটনা-পরবর্তী নিজেদেরকে এ সম্পর্কিত যে কোনো ঘটনায় জড়াবে না, রাষ্ট্র ও আইনকে সহযোগিতা করবে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ায়। নুসরাত হত্যাকাণ্ডের পরে যেমন সর্বোচ্চ পর্যায় থেকে নির্দেশনা এসেছিলো, বরগুনার ক্ষেত্রেও যতদূর জানি ওপর থেকে একই নির্দেশনা থাকার পরও হঠাৎ করে কী থেকে কী হলো আওয়ামী লীগের স্থানীয় এমপি ও তার পুত্রের নাম আসতে থাকলো বিচার প্রক্রিয়ায় হস্তক্ষেপে। এটা আত্মঘাতী এবং ভয়ংকর।

২. ডেঙ্গু এদেশে বহুদিন ধরে আছে, কখনও বাড়ে কখনও কমে। মশা নিধনে কতোটুকু কী ব্যর্থতা তা নিরূপণের উপায় নেই। কারণ জনগণের অসচেতনতাও এই মশার বৃদ্ধিতে ইন্ধন দেয়। ফিলিপাইনে জাতীয় দুর্যোগ ঘোষণা করা হয়েছে ডেঙ্গুর বিস্তার। কিন্তু হঠাৎই মেয়র ও স্বাস্থ্যমন্ত্রী সমস্বরে এমন উদ্ভট কথা বললেন যে তা এখন জনমনে প্রশ্ন তৈরি করেছে যে সরকার আসলেই কী চায়? জনগণের উপকার নাকি জনবিচ্ছিন্নতা?

এভাবে নিজের ভোঁতা-জনপ্রিয়তার কাচিতে নিজের রাজনৈতিক গলাটি আওয়ামী লীগ যদি নিজেই কাটতে থাকে তাহলে জেনে রাখা ভালো যে, সময় বেশিদিন অপেক্ষা করবে না আপনাদের জন্য। শেখ হাসিনা একা হাতে গড়বেন আর আপনারা দশ হাতে ভাঙবেন — ১:১০। শেষ হতে কতোদিন লাগতে পারে। এবার সেই হিসেব কষতে থাকুন বসে বসে।

তবে জেনে রাখা ভালো যে, এখন জনপ্রিয়তার ভোঁতা কাচিতে শান দেয়ার সময়, ধস নামানোয় ইন্ধন দেওয়ার আত্মহনন কাল নয়।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen − thirteen =