Templates by BIGtheme NET
Home / slider / চেষ্টা করব বিএনপি ভেঙে নেতা-কর্মীদের জাপায় আনার: বিদিশা

চেষ্টা করব বিএনপি ভেঙে নেতা-কর্মীদের জাপায় আনার: বিদিশা

Loading...

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৪ জুলাই) সকাল ৭টা ৪৫ মিনিটে তিনি মারা যান। হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘ ৯ বছর আঁকড়ে থাকার পর নব্বইয়ে গণ-অভ্যুত্থানের মুখে ক্ষমতা ছাড়তে বাধ্য হন। এর পরেও নানাভাবে আলোচিত ছিলেন সাবেক এই সেনা প্রধান।

এদিকে এরশাদের মৃত্যুতে মুষড়ে পড়েছে রংপুরের জাতীয় পার্টি। তারপরেও প্রিয় নেতার অন্তিম সমাধি রংপুরে না হওয়ার খবরে কষ্ট রুপ পেয়েছে ক্ষোভে। একই সাথে যেকোনো মূল্যে এরশাদের দাফন রংপুরেই করা হবে বলে ঘোষণা দিয়েছে উত্তরবঙ্গ জাতীয় পার্টি (রংপুর ও রাজশাহী)। প্রয়োজনে জীবন দিয়ে হলেও তার মরদেহ রংপুর থেকে নিয়ে যেতে দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন তারা।

এদিকে জাতীয় পার্টিতে এরশাদের বিকল্প কেউ নেই এবং তার অভাব পূরণ করা সম্ভব নয় উল্লেখ করে বিদিশা এরশাদ বলেছেন, উনার (এরশাদ) জন্যই আজকের আমি। আমি তার হাত ধরে রাজনীতিতে এসেছিলাম। আবার হয়তো ফিরব। আমি জাতীয় পার্টিতে ফিরলে চেষ্টা করবো বিএনপিকে ভেঙ্গে তাদের নেতাদের দলে নিয়ে আসার। বিএনপি তো শেষ। তাই বিএনপির নেতারা এখন দলহারা। তাদের ভালো নেতা কর্মীদের সক্রিয় করতে পারলে জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে আরও ভালো ভূমিকা পালন করতে পারবে।

সোমবার (১৫ জুলাই) গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে জাতীয় পার্টির (জাপা) সভাপতি, সাবেক রাষ্ট্রপতি, মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ এসব কথা বলেন। তিনি বলেন, এরশাদ সাহেব তার ভাইক জিএম কাদেরকে তার জায়গায় বসিয়েছেন, আমি এটিকে স্বাগত জানাই। আশা করবো উনিও এরশাদ সাহেবের মত সারাদেশ ঘুরবেন, সব নেতাকর্মীদের মূল্যায়ন করবেন। সূত্র: মানবকণ্ঠ

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × four =