Home / slider / স্বল্পবসনে খেলার মাঠে ঢুকে পড়াটাই তাদের ব্যবসা

স্বল্পবসনে খেলার মাঠে ঢুকে পড়াটাই তাদের ব্যবসা

Loading...

বেশ ক’বছর ধরে বিষয়টি যেন রুটিন হয়ে দাঁড়িয়েছে। যে কোনো ক্রীড়া আসরের ফাইনালে মাঠে ঢুকে পড়ছেন দর্শক। ২০১৪ বিশ্বকাপের ফাইনাল, গেল বছর রাশিয়া বিশ্বকাপের ফাইনাল, এ বছর চ্যাম্পিয়ন লিগের ফাইনালের পর রোববার লর্ডসেও ঘটল একই ঘটনা। বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল খেলা চলাকালীন স্বল্পবসনে মাঠে ঢুকে পড়লেন এক মহিলা।

নিউজিল্যান্ড ইনিংসের শুরুর সময়ে ঘটে ঘটনাটি। ১ উইকেটে ৪৫ রান নিয়ে তখন ব্যাট করছিল কিউইরা। এ সময় গ্যালারি থেকে নেমে এসে মাঠে ঢুকে পড়তে তৎপর হন সেই মহিলা। তার গায়ে লেখা ছিল বিখ্যাত ইউটিউব চ্যানেল ‘ভিটালি আনসেন্সরড’ এর নাম। তবে মাঠে ঢুকতে পারেননি তিনি। তার আগেই নিরাপত্তাকর্মীরা আটকে ফেলেন তাকে।

অবাক ব্যাপার হলো, এর আগে বিশ্বকাপ ফুটবল ও চ্যাম্পিয়নস লিগের ফাইনালে যারা মাঠে ঢুকেছেন তারাও এই নারীর পরিবারের সদস্য। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে যিনি মাঠে ঢোকেন, তিনি এই নারীর ছেলে। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে যিনি ঢুকে পড়েন তিনি এই নারীর ছেলেরই বান্ধবী।

প্রতিবার তাদের এইভাবে মাঠে ঢুকে পড়ার একটাই উদ্দেশ্যে। ইউটিউব চ্যানেল ‘ভিটালি আনসেন্সরড’ এর প্রচার। এই মহিলার ছেলে ভিটালি দোরোভেতস্কি হচ্ছেন ইউটিউবার। ব্রাজিল বিশ্বকাপে যিনি নিজেই মাঠে ঢুকে পড়েছিলেন।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + 17 =