Home / slider / জয়া, বাবু ও ভাবনা ভগ্ন হৃদয়ে লর্ডস ছাড়লেন

জয়া, বাবু ও ভাবনা ভগ্ন হৃদয়ে লর্ডস ছাড়লেন

Loading...

আইসিসির মঞ্চে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন দুই বাংলার তারকা জয়া আহসান। এবারের ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের হয়ে ব্যাট করেছিলেন তিনি। এর পর দেশে ফিরে এলেও ক্রিকেটের টানেই আবার ইংল্যান্ড গেলেন এই তারকা। আসরে বাংলাদেশের শেষ ম্যাচটিতে গ্যালারিতে বসে মাশরাফিদের সমর্থন জানাতে লর্ডসে উড়ে গিয়েছিলেন জয়া।

তিনি একাই নন এবার জয়ার সঙ্গে ছিলেন জনপ্রিয় নাট্টাভিনেতা ফজলুর রহমান বাবু ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। আজ শুক্রবার ইংল্যান্ডের লর্ডসে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচটি মাঠে বসে সরাসরি দেখলে দেশের ছোট ও বড় পর্দার তিন তারকা।তবে তিন জনই আলাদা আলাদা গিয়েছেন সেখানে। ঢাকায় থাকতে নিজেদের মধ্যে এ বিষয়ে কোনো যোগাযোগ বা প্ল্যান ছিল না। তবে সেখানে যাওয়ার পর গ্যালারিতে প্রবেশের আগে দেখা হয়ে যায় একে অপরের সঙ্গে।

এ বিষয়ে ভাবনা বলেন, ‘২০ দিনের ছুটি নিয়ে ২ জুলাই লন্ডন এলাম। এরমধ্যে বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচটি দেখার টিকিট পেয়ে গেলাম। এখানে এসে প্রিয় জয়া আপু আর বাবু ভাইয়ের দেখা পাবো, সত্যিই ভাবিনি। বিদেশে গিয়ে প্রিয় মানুষদের দেখা পেলে খুব আনন্দ লাগে। আমরা খুব উপভোগ করছি আজকের ম্যাচটি।’

এই সফরে তাদের সঙ্গে নির্মাতা অনিমেষ আইচও আছেন বলেন জানান ভাবনা। লর্ডসের মাঠে প্রবেশের আগে এই তিন তারকা একসঙ্গে একটি ছবিও তুলেছেন। ছবিটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন ভাবনা। খেলা উপভোগ করলেও আর সব বাংলাদেশি সমর্থকদের মতো ভগ্ন হৃদয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদেরকে।

এদিন শাহিন শাহ আফ্রিদির বোলিং তাণ্ডবে স্বপ্নের সলিলসমাধি হলো টাইগারদের। বিশ্বকাপের সেমিফাইনালের আশা ভঙ্গের পর গ্রুপ পর্বের শেষ ম্যাচে জিতে পঞ্চমস্থানে থাকতে চেয়েছিল বাংলাদেশ। কিন্তু পাকিস্তানের বিপক্ষে চরম ব্যাটিং বিপর্যয়ের কারণে ৯৮ রানে হেরে বিশ্বকাপ মিশন শেষ করতে হয় মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বাধীন দলকে।

(Visited 1 times, 1 visits today)
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen + four =