Templates by BIGtheme NET
Home / slider / প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন বোরহান উদ্দিন বিতানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মাদারীপুরবাসী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন বোরহান উদ্দিন বিতানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মাদারীপুরবাসী

Loading...

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন বোরহান উদ্দিন বিতানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মাদারীপুরবাসী

নিউজ ডেস্ক : বর্তমান উপজেলা পরিষদের পূর্ণ মেয়াদ শেষ হবে আগামী ২৬ এপ্রিল। উপজেলা পরিষদ আইন, ১৯৯৮ এর ১৭(১)(গ) ধারা অনুযায়ী, উপজেলা পরিষদের মেয়াদ শেষ হওয়ার তারিখের আগের ১৮০ দিনের মধ্যে ভোটগ্রহণের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে। তাই কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী মার্চে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তাই সদ্য শেষ হয়ে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ না কাটতেই মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের তোড়জোড় শুরু হয়ে গেছে। ভোটকে সামনে রেখেই সরগরম হয়ে উঠেছে নির্বাচনী মাঠ। ইতিমধ্যেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বাগিয়ে নিতে সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন।

সমৃদ্ধির অগ্রযাত্রায় মাদারীপুর সদর উপজেলা “গ্রাম হবে শহর” গড়তে নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কৃষক লীগ কার্যকরী কমিটির সদস্য জনাব বোরহান উদ্দিন বিতান কে মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সদর উপজেলার সর্বস্তরের জনগণ।

বোরহান উদ্দিন বিতান গণসংযোগ ও দলীয় কর্মসূচির পাশাপাশি সামাজিক-সাংস্কৃতিকসহ বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে নিজের অবস্থান জানান দিয়েছেন। কেন্দ্রীয় কৃষক লীগের কার্যকরী কমিটির সদস্য থাকার আগে তিনি মাদারীপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মাদারীপুর সরকারি নাজিমউদ্দিন কলেজের ছাত্রলীগের সভাপতি, মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, ক্লিন হার্ট অপারেশনের সময় সুধা সদন থেকে প্রধানমন্ত্রীর হাত থেকে চিরকুট এনে নিজের জীবনের ভয় না করে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন, ২৮ অক্টোবর লগি বৈঠার অন্যতম মহানায়ক, তিনি ২১ আগস্ট গ্রেনেড হামলার সময়ে বঙ্গবন্ধু এভিনিউয়ে উপস্থিত ছিলেন এবং কেন্দ্রীয় কমিটির যে কোন প্রোগ্রামের মাদারীপুর থেকে ঢাকা চলে আসতেন, প্রতিটি প্রোগ্রামে অবস্থান করে মাদারীপুর আওয়ামী লীগ এবং ছাত্রলীগের অন্যতম দায়িত্ব পালন করেন, এছাড়া মাদারীপুরে সামাজিক ও দলীয় প্রায় সকল অনুষ্ঠানে সভাপতির পদে দায়িত্বপালন করে দল ও মাদারীপুরবাসীর আস্থাভাজনে পরিণত হয়ে উঠেছেন।

বর্তমানে বোরহান উদ্দিন বিতান দিন রাত সভা-সমাবেশ, উঠান বৈঠক ও নিজ নিজ দলের তৃণমূলের কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। দিচ্ছেন এলাকা উন্নয়নের নানা প্রতিশ্রুতি।

দলীয় মনোনয়ন বিষয়ে জানতে চাইলে বোরহান উদ্দিনের ছোট ভাই তবারক হোসেন বিদ্যুৎ বলেন, ‘উপজেলা নির্বাচন বিষয়ে কেন্দ্র থেকে এখন পর্যন্ত কোন নির্দেশনা পাওয়া যায় নি। তবে কেন্দ্র থেকে যে সিদ্ধান্তই নেয়া হোক তা মাথা পেতে নিবেন বোরহান ভাই। তবে বোরহান ভাই বাংলাদেশ আওয়ামী লীগের জন্য যে ত্যাগ স্বীকার করেছেন, আমরা আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের ত্যাগের কথা বিবেচনায় রেখে তাকেই মনোনয়ন দিবেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 × three =