Templates by BIGtheme NET
Home / slider / রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত !

রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত !

Loading...

মাত্র ২ মিলিয়ন ইউরো। সেই অর্থ উদ্ধার করার জন্য সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তারা খতিয়ে দেখছিলেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনালদিনহোর ব্যাঙ্ক অ্যাকাউন্ট। দেখা যায়, রোনালদিনহোর ব্যাঙ্ক অ্যাকাউন্টে পড়ে রয়েছে মাত্র ৬ ইউরো। যা দেখে অবাক ব্যঙ্ক কর্মীরা। জরিমানার টাকা আদায় হবে কি করে? তাই ব্যঙ্ক কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে রোনালদিনহোর বিলাসবহুল, গাড়ি, আসবাবপত্রসহ অন্যান্য দামি সম্পত্তি বাজেয়াপ্ত করবে।

কিংবদন্তি ফুটবলারকে ঘিরে এমন কাণ্ডে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এই কারণে। কী কারণে রোনালদিনহোর জরিমানা? জানা গিয়েছে, নিজের ভাইয়ের সঙ্গে রোনালদিনহো বেআইনিভাবে চিনিকল নির্মাণ করেছিলেন বেশ কিছু বছর আগে। প্রকাশ্যে আসার পরেই মামলার মুখোমুখি হতে হয় তাকে। আদালতেও তার বিরুদ্ধে রায় যায়। তবে এসব বিষয়ে কোনকালেই চিন্তিত নন তিনি। দিব্যি ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। কিছুদিন আগেই তিনি গিয়েছিলেন চীন, জাপানে। সেখানে নামি ক্রীড়া প্রস্তুতকারক সংস্থা তার নামে বুট তৈরি করেছে। সেই সংস্থারই ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েছেন তিনি।

এর মাঝেই তার ব্যাঙ্ক অ্যাকাউন্টে হানা দেয় তদন্ত কর্মকর্তরা। তারপরেই ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফাঁকা দেখে সন্দেহ জাগে তাদের। মনে করা হয়েছে, জরিমানার অর্থ ফাঁকি দেবেন বলেই নিজের ব্যাঙ্ক অ্যাকাউন্টে কানাকড়ি রাখেননি। রোনালদিনহোর ভাই রবার্তো ডি এসিস মোরেইরা জরিমানার টাকা পরিশোধ করে দিয়েছেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না তারকা ফুটবলারকে। তারপরেই রোনালদিনহোর সম্পত্তি বাজেয়াপ্ত করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। সূত্র: এবেলা।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 + ten =