Templates by BIGtheme NET
Home / slider / তিনটে গাধা রেস করলে একটা তো জিতবেই: ইমি

তিনটে গাধা রেস করলে একটা তো জিতবেই: ইমি

Loading...

অন্তর শোবিজের আয়োজনে বিতর্কের ঝড় তোলা ‌’মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ নিয়ে এবার মুখ খুললেন এই সুন্দরী প্রতিযোগিতার অন্যতম বিচারক নন্দিত র‌্যাম্পে মডেল ও অভিনেত্রী শাবনাজ সাদিয়া ইমি।

নানা অনিয়মে সদ্য শেষ হওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা শীর্ষ বাছাইদের মেধা ও যোগ্যতা নিয়ে গণমাধ্যমসহ সোশাল মিডিয়ায় বয়ে যাচ্ছে তুমুল সমালোচনার ঝড়। সেরা তিন সুন্দরীকে ‘গাধা’ উল্লেখ করে সেই ঝড়ে আরও গতি যোগ করলেন ইমি। তিনি এই প্রতিযোগিতাকে গাধার রেস বলে আখ্যায়িত করেছেন। অবশ্য অংশগ্রহণকারীদের জন্য শুভ কামনা জানাতেও ভুল করেননি দেশীয় র‌্যাম্পের এই সুপার মডেল।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর বিচার প্রক্রিয়ার সঙ্গে সরাসরি জড়িত শাবনাজ সাদিয়া ইমি তার ফেসবুক স্ট্যাটাসে এসব বিষয় উল্লেখ করেছে। তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

“তিনটে গাধা রেস করলে একটা তো জিতবেই। এটাই স্বাভাবিক। জানি, ঘোড়ার রেসের ময়দানে কেউই গাধার রেস দেখতে চাইবে না। কিন্তু মুস্কিল হল ঘোড়ারা যদি অংশগ্রহণই না করে আস্তাবলেই পড়ে রয়, তাহলেতো গাধা দিয়েই রেসটা সারতে হবে। অন্তত শুরুটা তো তারা করে দিল।

সামনে বসা জাজদের ঝাঁজ হয়তো নিতে পারেনি স্টেজে উঠে ভাষা আর মেধা শূন্যতার জন্যে। তবে এই গাধার দলটাই কিন্তু একদিন পথটা চেনাবে ভবিষ্যতের তূখোর ঘোড়াগুলোকে। হাস্যকর হলেও নিরাশ হবার সূযোগ নেই। অন্তত আমি তাই-ই মনে করি। আমার শুভকামনা থাকলো এদের জন্যে।’

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × 4 =