Templates by BIGtheme NET
Home / slider / ‘বঙ্গবন্ধু হত্যায় শুধু জিয়া নয়, খালেদাও জড়িত’

‘বঙ্গবন্ধু হত্যায় শুধু জিয়া নয়, খালেদাও জড়িত’

Loading...

বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের সঙ্গে শুধু জিয়াউর রহমান নয় খালেদা জিয়াও জড়িত ছিলেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, খুনিরা খুনের পেছনেই দৌঁড়ায়। এই খুনিরা বার বার আমাকে হত্যার চেষ্টা চালিয়েছে। এরা ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছে। কাজেই এদের হাতে দেশের ক্ষমতা গেলে দেশের কি উন্নতি হবে, দেশের মানুষ কি ন্যায় বিচার পাবে?

এদিন প্রধানমন্ত্রী জিয়াউর রহমানের রাষ্ট্রক্ষমতায় আসা এবং বিএনপির প্রতিষ্ঠার কথা নিয়ে বলেন, বিএনপি অন্যায়ের মধ্যে দিয়ে ক্ষমতা দখল করেছিল। তাই তারা কখনও ন্যায় বিচার করতে পারবে না।

শেখ হাসিনা আরও বলেন, জিয়া যাদের বাঁচাতে ইনডেমনিটি অধ্যাদেশ জারি করেছিল তাদেরকেই খালেদা জিয়া ভোট চুরি করে সংসদে নিয়েছিল। তার অর্থ দাঁড়াচ্ছে জিয়াউর রহমান একাই নয়, তার স্ত্রীও ১৫ আগস্টের হত্যার ষড়যন্ত্রের সঙ্গে জড়িত ছিলেন।

প্রধানমন্ত্রী বলেন, ১৫ আগস্ট বাংলাদেশের সবচেয়ে কলঙ্কজনক দিন। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাঙালি জাতি ক্ষুধা দারিদ্র্যমুক্ত উন্নত জাতি হিসেবে গড়ে উঠতো, উন্নত জাতি হিসেবে বিশ্বে মর্যাদা পেতো।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 − five =