Templates by BIGtheme NET
Home / slider / দুর্বৃত্তের গুলিতে ফ্লোরিডায় যুবলীগ নেতা খুন

দুর্বৃত্তের গুলিতে ফ্লোরিডায় যুবলীগ নেতা খুন

Loading...

বন্দুকধারীর গুলিতে খুন হয়েছেন ফ্লোরিডা স্টেট যুবলীগের সহ-সভাপতি আইয়ুব আলী (৬১)। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় ফ্লোরিডা অঙ্গরাজ্যের নর্থ লডারডেল সিটিতে ১৬৯১ সাউথ স্টেট রোডে অবস্থিত আন্ট মলি’জ ফুড স্টোরে এক দুর্বৃত্ত তার মাথায় গুলি করে।

পুলিশ জানিয়েছে, ডাকাতদের হাতে আইয়ুব আলী গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।

তবে ফ্লোরিডার এসোসিয়েশন অব বাই ন্যাশনাল চেম্বার অব কমার্সের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট আতিকুর রহমান বলেছেন, স্টোর থেকে কিছুই লুট হয়নি। তাই এটা ডাকাতির ঘটনা হতে পারে না। জাতিগত বিদ্বেষের শিকার হয়ে খুন হয়েছে আইয়ুব আলী।

আশপাশের সিসিটিভি পরীক্ষার পর ব্রাউয়ার্ড শেরিফ অফিস এলাকাবাসীর সহায়তা চেয়েছে দুর্বৃত্তকে গ্রেফতারের জন্যে।

মঙ্গলবার সকাল থেকে আইয়ুব আলী একাই কাজ করছিলেন এই স্টোরে। গুলির সময় সেখানে আর কেউ ছিলেন কি না তা এখনও প্রকাশ করেনি তদন্ত কর্মকর্তারা।

পুলিশের ডিটেকটিভ জেমস হাইয়েস জানিয়েছেন, গুলিবর্ষণের সংবাদ পেয়েই লডারডেল লেইকস এবং টামারাক ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে রক্তাক্ত আইয়ুব আলীকে নিকটস্থ ব্রাউয়ার্ড হেলথ মেডিকেল সেন্টারে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চট্টগ্রামের ফটিকছড়ির নানোপুর গ্রামের সন্তান আইয়ুব আলী ১৯৯৪ সাল থেকেই যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন। ১০ বছর আগে একটি স্টোর ক্রয় করেন। গত বছর পার্কল্যান্ড এলাকায় একটি বাড়িও ক্রয় করেন তিনি। ৩ কন্যা, এক পুত্র এবং স্ত্রী ফারহানাকে নিয়ে সেখানেই বসবাস করছিলেন।

গত এক দশকে দুর্বৃত্তের গুলিতে ফ্লোরিডায় ২৫ জনের অধিক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্বৃত্তদের শাস্তি হলেও ভিকটিমের পরিবার/স্বজনেরা কোন ধরনের ক্ষতিপূরণ পায়নি। প্রবাসী বাংলাদেশিরা তহবিল সংগ্রহ করে লাশের দাফন অথবা বাংলাদেশে পাঠানোর দায়িত্ব সম্পাদন করেছেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

two + 8 =