Templates by BIGtheme NET
Home / Photos / মনীশকে নিয়ে দীপিকা-রণবীরের টানাটানি

মনীশকে নিয়ে দীপিকা-রণবীরের টানাটানি

Loading...

নিউজ ডেস্ক: মনীশ মালহোত্রার লেহেঙ্গা পড়ে রানওয়েতে হাঁটা মানে সেই অভিনেত্রীর জীবন স্বার্থক। মনীশের একটি ফ্যাশন শোতে এমনটাই বলেছিলেন বলিউড নায়িকা আলিয়া ভাট। খুব ভুল বলেননি তিনি। মনীশের ডিজাইনড লেহেঙ্গা গুলো দেখলে সত্যি ধাঁধা লেগে যায় চোখে। তাই দুই নায়িকার মধ্যে ডিজাইনারকে নিয়ে দ্বন্দ্ব লাগাটাই স্বাভাবিক।

কিন্তু বাতাসে বইছে অন্য সুর। মনীশি লড়াইয়ে এবার প্রতিদ্বন্দ্বী টিনসেলের দু’জন। তবে একজন হিরোইন আরেকজন হিরো! শুনলে চমকে যাবেন, মিস্টার মালহোত্রার লেহেঙ্গার জন্য দীপিকার সঙ্গে কিনা শেষে লড়াই করে বসলেন রণবীর?
আসলে ব্যাপারটা তেমন কিছুই না। মজার একটা ভিডিও যেখানে দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুর, মনিশকে নিয়ে টানাটানি করেই চলেছে। সঙ্গে হেসে গড়াচ্ছেন তিনজনে।
শবানা আজমির অ্যান্যুয়াল চ্যারিটি ইভেন্ট ‘মিজওয়ান’র জন্য ড্রেস ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা। ‘মিজওয়ান’র চ্যারিটি প্রোগ্র্যাম প্রথম শুরু হয় শবানা আজমি বাবা কৈফি আজমির উদ্যোগে৷ যদিও তিনি আজ নেই। তবুও প্রতিবার আয়োজন করা হয় র‍্যাম্প-শো’এর।
গত বছর মনীশের পোশাকে এই র‍্যাম্পে আগুন ধরিয়েছিলেন শাহরুখ-অনুষ্কা শর্মা। এবারে শো স্টপার ছিলেন রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোন। রণবীর পড়েছিলেন কালো শেরওয়ানি, সাদা পাজামা। সঙ্গে দীপিকা সেজেছিলেন সাদা লেহেঙ্গায়। তাদের রসায়ন রানওয়ে আরও উজ্জ্বল হয়ে উঠেছিল। এই ফ্যাশন শোয়ের বিহাইন্ড দ্য সিনসের ছোট্ট ঝলক পোস্ট করেন মনিশ।
এই অনুষ্ঠানে সোনাক্ষী সিনহা, হুমা খুরেশি থেকে শুরু করে ডেইজি শাহ, নুসরত বারুচা ছিলেন। তাছাড়াও টেলিভিশন তারকা মৌনি রায়, সঞ্জীদা শেইখ, করণ ট্যাকরও উপস্থিত ছিলেন।
Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fifteen + twenty =