১৩ কোম্পানির পর্ষদ সভা চলতি সপ্তাহে

অর্থনীতি ডেস্ক:
চলতি সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩টি কোম্পানির পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ১০টি কোম্পানির লভ্যাংশ সংক্রান্ত এবং তিনটি কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন নিয়ে আলোচনা করা হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো, স্কয়ার টেক্সটাইল, আইডিএলসি, স্কয়ার ফার্মা, আমরা নেটওয়ার্ক, আমরা টেকনোলজিস, মার্কেন্টাইল ব্যাংক, সিঙ্গার বিডি, কাশেম ড্রাইসেলস, ফু-ওয়াং ফুড, ইফাদ অটোস, এপেক্স স্পিনিং, নাভানা সিএনজি ও আফতাব অটো।

এর মধ্যে সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৩টায় স্কয়ার ফার্মার, বিকেল ৪টায় স্কয়ার টেক্সটাইলের, বিকেল সাড়ে ৩টায় আমরা নেটওয়ার্কের ও বিকেল ৩টায় আমরা টেকনোলজিসের পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পরদিন (১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে কাশেম ড্রাইসেলের পর্ষদ সভা।

বুধবার (১৮ অক্টোবর) বিকেল ৩টায় ফু-ওয়াং ফুডের ও বিকেল ৪টায় ইফাদ অটোর পর্ষদ সভা হবে। আর বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল ৩টায় এপেক্স স্পিনিংয়ের, বিকেল ৩টা ৩৫ মিনিটে নাভানা সিএনজির ও বিকেল ২টা ৪৫ মিনিটে আফতাব অটোর পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

এই ১০টি কোম্পানির পরিচালনা পর্ষদের ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া সোমবার (১৬ অক্টোবর) বিকেল ৪টায় আইডিএলসির, বিকেল ৩টায় মার্কেন্টাইল ব্যাংক এবং একই সময়ে সিঙ্গার বিডির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ সংকান্ত পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত হবে।

ad
ad

অর্থনীতি সর্বশেষ

ad
ad

অর্থনীতি সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ