হরতালে নাশকতা এড়াতে পুলিশের ব্যাপক প্রস্তুতি

Loading...

জামায়াতের আমিরসহ দলের ৯ নেতাকে গ্রেফতারের প্রতিবাদে বৃহস্পতিবার জামায়াতে ইসলামী হরতাল ডাকলেও হরতালে নাশকতা এড়াতে পুলিশ ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া এন্ড পিআর) সহেলী ফেরদৌস বলেন: হরতালে নাশকতা এড়াতে বরাবরের মতো প্রস্তুত থাকবে পুলিশ। যেকোন ধরণের নাশকতা রোধ এবং জনসাধারণের নিরাপত্তায় পুলিশ সদস্যরা নিয়োজিত থাকবে।

Loading...

তিনি বলেন: বৃহস্পতিবার ভোর থেকে শুরু করে হরতালের পুরোসময় জামায়াতের ধ্বংসাত্মক ও নাশকতামূলক কর্মকাণ্ড এড়াতে রাজধানীতে পুলিশ সদস্যরা নিরাপত্তা দিবে।

এর আগে বুধবার দুপুরে শিল্প পুলিশ সদর দফতরে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের আইজিপি এ কে এম শহীদুল হক বলেন: জামায়াত শিবিরের নাশকতা ও বিশৃঙ্খলার বিরুদ্ধে সতর্ক থাকতে রাজধানী ঢাকাসহ সারা দেশের পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

দলের আমিরসহ নেতৃবৃন্দকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে সাজানো মিথ্যা মামলা দিয়ে প্রত্যেককে ১০ দিনের রিমান্ডে নেওয়ার প্রতিবাদে ও তাদের মুক্তির দাবিতে বৃহস্পতিবার সারাদেশে সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতালের কর্মসূচি ঘোষণা করেছে জামায়াতে ইসলামী।

তবে পুলিশ বলছে, রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি ও নাশকতা পাঁয়তারার লক্ষ্যে গোপন বৈঠক করার সময় জামায়াত নেতাদের গ্রেপ্তার করা হয়।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*