কনডম বিজ্ঞাপন বিতর্কে সানি লিওন

বিনোদন ডেস্ক: সানি লিওন। অল্প সময়ের মধ্যে যার জনপ্রিয়তা পাল্লা দিচ্ছে বলিউডের অন্যান্য তারকার সঙ্গে। ‘রইস’ ছবির ‘লায়লা মে লায়লা’ গানে মঞ্চে আগুন ধরিয়েছেন তিনি। সে আগুনে ঘি পড়েছে যখন ‘বাদশাও’র ‘পিয়া মোরে’ ও ‘ভূমি’ চলচ্চিত্রের ‘ট্রিপি ট্রিপি’ গানে তাল মেলালেন তিনি।

দুর্গাপূজার উৎসবে এই সময়ে একটি বিজ্ঞাপনের কারণে বিতর্কে জড়ালেন সাবেক পর্ন অভিনেত্রী সানি লিওন। একটি কনডমের বিজ্ঞাপন নিয়ে কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স আক্রমণ করলো সানি লিওনকে।

বিজ্ঞাপনের ছবিতে অবশ্য দেশিয় ভঙ্গিমায় দেখা গেছে সানিকে। তবে তার ছবির পাশে গুজরাটি ভাষায় লেখা, ‘এই নবরাত্রিতে খেলুন, তবে ভালোবেসে’। এতেই আপত্তি তোলা হয়েছে কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্সের পক্ষ থেকে।

সংস্থার পক্ষ থেকে কেন্দ্রীয় ক্রেতা-সুরক্ষা মন্ত্রীকে চিঠিও পাঠানো হয়েছে। যাতে অভিযোগ করা হয়েছে, এই ধরনের বিজ্ঞাপন ভারতীয় সংস্কৃতিকে শেষ করে দিচ্ছে।

এদিকে অনেকের মতে, সানি যেভাবে নিজেকে প্রকাশ করেছেন তা অশ্লীলতা ছাড়া কিছুই নয়। নবরাত্রির মতো উৎসবের আগে এমন বিজ্ঞাপনের সমালোচনায় সরব হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরাও। ডান্ডিয়ার আসরকে যৌনতার মেলায় পরিণত করার জন্য সংস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অনেকে।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ