প্রেম, পরকীয়া ও যৌনতার খেলায় ‘হ্যালো’ (ভিডিও)

বিনোদন ডেস্ক: প্রেম, পরকীয়া ও যৌনতার খেলা নিয়ে বাংলা ওয়েব সিরিজেও আসছে এক নতুন থ্রিলার, ‘হ্যালো’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে জয় সেনগুপ্ত, রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকারকে। প্রেম, পরকীয়া ও যৌনতায় ভরপুর থাকছে থ্রিলারটিতে।

উত্তর কলকাতার একটি বনেদি বাড়ির দুর্গাপূজা। সে বাড়ির বড় বউ নন্দিতা এই পূজার সমস্ত দায়িত্ব তাকেই সামলাতে হয়। কিন্তু হঠাৎই তার মোবাইলে আসে একটা এমএমএস। আর সেই মুহূর্তে বদলে যায় তার জীবন। কারণ এই এমএমএস আসলে প্রেমিকার সঙ্গে তার স্বামীর সেক্স ভিডিও।

রাইমা সেনকে নন্দিতার চরিত্রে এই প্রথম কোনও ওয়েব সিরিজে দেখা যাবে। ছবিটি পরিচালনা করেছে অনির্বান মল্লিক। এই প্রথম বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার ও জয় সেনগুপ্তকে। লঞ্চ করবে পুজোর ঠিক আগে। আর সেই সাইটেই মুক্তি পাবে এই থ্রিলার। আর তার আগেই মুক্তি পেল ট্রেলার।

জয় সেনগুপ্ত ও রাইমা সেন এই গল্পে স্বামী-স্ত্রী। জয় জড়িয়ে পড়েন এক পরকীয়া সম্পর্কে। তিনি বুঝতে পারেন কেউ তার পিছনে গোয়েন্দা লাগিয়েছে। যে গোয়েন্দা একদিকে যেমন তার পরকীয়ার কথা পৌঁছে দেয় তার স্ত্রীর কাছে, অন্যদিকে তার স্ত্রীকে এনে দেয় বেশ কিছু তথ্যও। কিন্তু এই গোয়েন্দাকে অ্যাপোয়েন্ট করলেন ক? সেই নিয়েই এই থ্রিলার।

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ