Templates by BIGtheme NET
Home / slider / ‘বাড়ি কিনলে বউ ফ্রি’ বিজ্ঞাপনের সেই নারী কি পেয়েছেন জীবন সঙ্গী?

‘বাড়ি কিনলে বউ ফ্রি’ বিজ্ঞাপনের সেই নারী কি পেয়েছেন জীবন সঙ্গী?

Loading...

‘আপনি যদি এই বাড়িটি কেনেন, তাহলে বিনামূল্যে বউ পাবেন।’ খবরের কাগজে বেরনো একটা বিজ্ঞাপনের লেখা ছিল এটি। ঘটনাটি ২০১৫ সালের। ইন্দোনেশিয়ার এক বিধবা নারী এই বিজ্ঞাপনটি দিয়েছিলেন। তিনি রাজি ছিলেন সেই ব্যক্তিকে বিয়ে করতে, যে তার বাড়িটি কিনতে রাজি হবেন। তবে শর্ত একটাই বিয়ের পরও বাড়ির মালিক তিনিই থাকবেন।

ওয়ান ইন্ডিয়া এক খবরে জানিয়েছে, বিজ্ঞাপনটি প্রকাশিত হওয়ার পর সারা দুনিয়ায়, বিশেষত সোসাল মিডিয়ায় আলোড়ন পরে গিয়েছিল। তারপর যা যা ঘটেছিল তা যে কোন গল্পকে হার মানায়।

ইউনা লিনা, ৪০ বছর বয়সের এই নারী ইন্দোনেশিয়ার সেলেমনের বাসিন্দা। কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকেই তার পক্ষে সুবিশাল বাড়ির দেখভাল করা আর সম্ভব হয়ে উঠছিল না।

এদিকে একাকিত্বও ঘিরে ধরছিল। তাই তিনি একদিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে, এমন একটি বিজ্ঞাপন দেবেন যাতে তার দুটি সমস্যাই মিটে যায়। একেই মনে হয় বলে, এক তীরে দুই নিশান।

তবে আসলে কি ঘটেছিল জানেন? ইউনা তার বাড়ি বিক্রি করার উদ্দেশ্য হাজির হয়েছিলেন এক বন্ধুর কাছে। সেই বন্ধু ছিলেন আসলে একজন রিয়েল এস্টেট এজেন্ট। সেই এজেন্ট সব কথা শোনার পর এমন বিজ্ঞাপন দেওয়ার পরামর্শ দিয়েছিলেন ইউনাকে।

বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার পর দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল সমগ্র ইন্দোনেশিয়ায়। ইউনা স্বপ্নেও ভাবেননি যে এতটা জনপ্রিয়তা পাবে তার দেওয়া সেই বিজ্ঞাপন। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, আমি আসলে এক বন্ধুকে বলেছিলাম, এমন যদি কেউ থাকে যে জীবনসঙ্গী খুঁজছে এবং একইসঙ্গে একটা বাড়ি কেনার কথাও ভাবছে, তাহলে আমাকে যেন সে জানায়।

ইউনা কি খুঁজে পেয়ছেন তার সঙ্গীকে

জানা গেছে, বিজ্ঞাপনটি প্রকাশ পাওয়ার পর অনেকেই ইউনার কাছে দরবার করেছিলেন বিয়ের জন্য। কিন্তু কাউকেই যেন ঠিক পছন্দ হচ্ছিল না তার। অবশেষে একজনের সঙ্গে আলাপ হয়ে যায় ইউনার। প্রথমেই দেখাতেই সেই মানুষটিকে এতটাই পছন্দ হয়ে যায় যে তার সঙ্গেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন ইউনা। এভাবে এক বিজ্ঞাপন দিয়ে শুরু হওয়া জার্নি শেষ হয় সুন্দর এক প্রেম কাহিনিতে এসে। সূত্র: ওয়ান ইন্ডিয়া

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × one =