রাষ্ট্রীয় ত্রাণ তহবিলের টাকা লুটপাট করে খাচ্ছে আওয়ামী লীগ

আবদুল্লাহ আল জামিল, চট্টগ্রাম থেকে: সরকারি দলের নেতাকর্মীরা রাষ্ট্রীয় ত্রাণ তহবিলের টাকা লুটপাট করে খাচ্ছে এমন মন্তব্য করে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর বলেছেন, সরকারের কাছে মিয়ানমারের হেলিকপ্টার ১৭ বার আকাশসীমা অতিক্রমের চেয়েও বেশি আতঙ্ক বিএনপির ২২ ট্রাক ত্রাণ।

বৃহস্পতিবার বিকেল ৩টায় নগরীর কাজির দেউরী দলীয় কার্যালয় প্রাঙ্গণে নগর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আবুল হাশেম বক্কর আরো বলেন, বর্তমান অবৈধ সরকার টিকে আছে অস্ত্রের জোরে। তাদের বিরুদ্ধে কথা বললে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে এবং খুন ও গুম করছে। তারা দেশে এখন দমনতন্ত্র চালু করেছে। খুন, গুমের ভয়কে জয় করে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

মায়ানমার রোহিঙ্গা শরণার্থীদের জন্য নিয়ে যাওয়া বিএনপির ত্রাণ বিতরণে বাধা দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে রোহিঙ্গাদের জন্য ২২টি ট্রাক ভর্তি ত্রাণ সামগ্রী নিয়ে বিএনপি মানবিক সাহায্য নিয়ে গিয়েছিল। রাজনীতি করতে যায়নি। সরকার সেখানেও বাধা দিয়েছে। সরকার আসলে বিএনপিকে ভয় পায়।

নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক আলী মর্তুজার সঞ্চলনায় সভায় প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব এমএ আজিজ, নগর বিএনপি যুগ্ম-সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, শাহ আলম, ছাত্রদল নেতা জমির উদ্দিন নাহিদ, আলাউদ্দিন সুমন প্রমুখ।

ad
ad

চট্রগ্রাম সর্বশেষ

ad
ad

চট্রগ্রাম সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ