চলো ভাসা যাক ভালোবাসা যাক…

বিনোদন ডেস্ক: খেলাটা দু’চোখে, খেলাটা পুরোনো কিছুটা ছোয়া ছোয়া… ছুটে যেতে যেতে যেতে পড়ে যাবে ধরা… খেলাটা আকাশের, খেলাটা মেঘেদের কিছুটা বৃষ্টির মতো… ভিজে যেতে যেতে যেতে ভালোবাসে যারা… খোজে রাত খুজে মন সারাদিন … কতো আর বোঝাবো নিজেকে… চলো ভাসা যাক… ভালোবাসা যাক … যেনো আর কিছ্ছু পারি না … চলো ভাসা যাক … ভালোবাসা যাক … যেনো আর কাউকে চিনি না….

সমুদ্রের বুকে। দুধসাদা বিছানা। চোখে চোখ। যেনো ভালোবাসা ছাড়া কিছুই বোঝে না তারা। তারা হলেন দেব ও কোয়েল।

‘ককপিট’ ছবির দ্বিতীয় গান ‘ভালোবেসে যাক’ম -এ এমন রোমান্টিকভাবেই পাওয়া গেছে তাদের। সব সমীকরণ ভেঙে, অঙ্কটা এখন অন্যরকম। অঙ্কের চেয়ে বেশি নম্বর কেমিস্ট্রি, অর্থাৎ রসায়নেই পাবেন দেব। অনুঘটকের কাজটা করলেন অরিজিৎ সিং।

ছবিটিতে অভিনয়ের পাশাপাশি প্রোডিউসার দেব। নায়িকা কোয়েল। তবে চার বছর আগে ‘রংবাজ’ ছবির সময়ে সমীকরণটা ছিল সম্পূর্ণ বিপরীত। কোয়েল প্রোডিউসার আর দেব নায়ক!

কারণ, সে বছরই সদ্য নিসপাল সিংহের ঘরনী হয়েছিলেন। নিয়মমতে, তিনিও প্রোডিউসার বইকি! দেব তখন সুপারস্টার, কিন্তু নিজের প্রোডাকশন হাউসের ভাবনাও ভাবেননি। ‘ককপিট’ছবির এই গানটি মুক্তি পেতেই ইউটিউব শিকারীরা ঝাঁপিয়ে পডড়েছেন।

এবার সত্যিই একটা তুলনামূলক সাহিত্য হতে পারে! দেব-রুক্মিণী নাকি দেব-কোয়েল, কোন জুটি ‘রচনা’ লেখায় এগিয়ে থাকবেন। একজামিনারের আসনে দর্শক। হল কালেকশনই ভাগ্য নির্ধারক!

ad
ad

বিনোদন সর্বশেষ

ad
ad

বিনোদন সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ