প্রফেসর মোস্তাফিজুর রহমান রাবির নতুন কোষাধ্যক্ষ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কোষাধ্যক্ষ পদে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর একেএম মোস্তাফিজুর রহমান নিয়োগ দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়টির আচার্য রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ তাঁকে নিয়োগ দেন। বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব শাহনাজ সামাদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

তবে হজ্জ্ব পালনের জন্য নিয়োগপ্রাপ্ত নতুন কোষাধ্যক্ষ দেশের বাইরে থাকায় কবে নাগাদ তিনি এ পদে যোগদান করবেন না জানা যায়নি।

রাবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর মো. আব্দুল বারী বলেন, নিয়োগ সংশ্লিষ্ট দফতর থেকে দুপুরে প্রফেসর মোস্তাফিজুর রহমানকে কোষাধ্যক্ষ নিয়োগের বিষয়টি আমাকে জানানো হয়েছে। জারিকৃত প্রজ্ঞাপনটি শিক্ষামন্ত্রণালয়ের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে। তবে অফিসিয়াল ফ্যাক্স এখনও পাই নি।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ এর ১৪ (১) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর (পিআরএল) একেএম মোস্তাফিজুর রহমানকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে নিয়োগ প্রদান করতে রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আব্দুল হামিদ সম্মতি জ্ঞাপন করেছেন।

আগামী চার বছর তিনি এ পদে দায়িত্ব পালন করবেন। তবে রাষ্ট্রপতি ও আচার্য মো. আব্দুল হামিদ প্রয়োজন মনে করলে যেকোনো সময় তাকে সরিয়ে অন্য কাউকে দায়িত্ব দিতে পারবেন।

ad
ad

শিক্ষা সর্বশেষ

ad
ad

শিক্ষা সর্বাধিক পঠিত

আগের সংবাদ
পরের সংবাদ