গুরুতর অসুস্থ বঙ্গবীর কাদের সিদ্দিকী, হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

Loading...

 

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম গুরুতর অসুস্থ। তাকে উন্নত চিকিৎসার জন্য রবিবার বিকেলে হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় আনা হয়েছে। জানা গেছে, কাদের সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হবে।

Loading...

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌছানোর পর তার জ্বর আসে। এক পর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। তিনি শুক্রবার টাঙ্গাইল এসে নিজ বাসভবনে প্রাথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার অবনতি হলে ঈদের দিন সন্ধ্যায় তার দেহের তাপমাত্রা আরো বেড়ে যাওয়ায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও সাইদুর রহমান বলেন, শনিবার তিনি হাসপতালে ভর্তি হয়ে ছিলেন। পরীক্ষার পর জানা যাবে, তার চিকিৎসা চলছে এখন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক পুতুল রায় বলেন, শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বঙ্গবীর কাদের সিদ্দিকি ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার জ্বর কমে ১০১ ডিগ্রি হয়। এরপর থেকেই আমাদের সার্বক্ষণিক তত্ত্বাবধানে ছিলেন।

রবিবার সকালে উনার অবস্থার অনেকটাই উন্নতি হয়। কিন্তু পারিবারিকভাবে উনাকে ঢাকায় স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। সে সময় আমি বলেছি, আপনি কি গাড়িতে বসে যেতে পারবেন। তখন বঙ্গবীর বলেন, আমি গাড়িতে বসে থাকার মত অবস্থায় আসলেই যাব। এরপরই উনাকে হেলিকপ্টারে করে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে মুঠোফোনে তিনি ঢাকায় কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারের সঙ্গে কথা বলে ঢাকায় যাওয়ার বিষয়টি চূড়ান্ত করেন। বিকেল সাড়ে ৪টার হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। এসময় বঙ্গবীরের একান্ত সচিব ফরিদ আহমেদ উনার সঙ্গে ছিলেন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*