Templates by BIGtheme NET
Home / খেলা / আজ মেসির বিয়ে

আজ মেসির বিয়ে

Loading...

অসামান্য এই প্রেমের গল্পটা শুরু হয়েছিল আর্জেন্টিনার রোজারিওতেই। ১৯৯৬ সালে। লিওনেল মেসি তখন ৯ বছরের বালক। বন্ধু লুকাস ক্যাগলিয়ার সঙ্গে ফুটবল খেলতেন। ক্যাগলিয়াটা কে জানেন? আন্তোনেল্লা রোকুজ্জোর কাজিন। ফলে রোজারিওতে এ তিনজনের একসঙ্গে সময় কাটানো কোনো ব্যাপারই ছিল না। সময় কাটাতে কাটাতেই প্রেম। পারান্না নদীর বালুকা তটে ঘুরে বেড়ানো আর ভালোবাসার সঙ্গে বেড়ে ওঠা। মেসির বয়স এখন ৩০। সর্বকালের অন্যতম সেরা ফুটবলার তিনি। জগৎজোড়া খ্যাতির পরও রোজারিওর সুপার মার্কেট মালিকের মেয়ে রোকুজ্জোর সঙ্গেই বিয়ে করছেন। ঘর বেঁধেছেন অবশ্য অনেক আগেই। একসঙ্গে বার্সেলোনায় বসবাসের সময়ই দুই সন্তানের জন্ম দিয়েছেন রোকুজ্জো। থিয়াগো ও মাতেওকে নিয়ে এখন তাদের চারজনের সুখের সংসার। পশ্চিমা প্রথা মেনে বিয়ে করার এই তো সময়। আজ মেসির বিয়ে। স্থানীয় সময় রাত ১০টায় রোজারিওর হোটেল সিটি সেন্টার ক্যাসিনোতে রোকুজ্জোকে বিয়ে করছেন মেসি।

২০০৭ সালের ২০ জুলাই মেসি-রোকুজ্জোর সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। এরপর ২০১০ সালে বিশ্বকাপের আগে মেসির সঙ্গে প্রথমবার বার্সেলোনায় বেড়াতে গিয়েছিলেন রোকুজ্জো। ২০১২ সালের ২ জুন আন্তোনেল্লার সন্তানসম্ভবা হওয়ার সুখবর দিয়েছিলেন মেসি। ২০১২ সালের ২ নভেম্বর মেসির প্রথম সন্তান থিয়াগোর জন্ম হয়। দ্বিতীয় সন্তান মাতেওর জন্ম ২০১৫ সালের ১১ সেপ্টেম্বর।

আজ রোজারিওতে মেসির বিয়ের অনুষ্ঠানে অতিথির সংখ্যা ২৬০ জনের মতো। তাদের মধ্যে আছেন বিখ্যাত ফুটবলার, গায়ক, শো-বিজ তারকা এবং মেসি-রোকুজ্জোর বাল্যবন্ধুরা। জেরার্ড পিকে ও সাকিরার সঙ্গে আজ বিয়ের অনুষ্ঠানে থাকার কথা লুইস সুয়ারেজ ও নেইমারেরও। মেসির বিয়েকে লাতিন আমেরিকা অন্যতম সেরা বিয়ে হিসেবে দেখা হচ্ছে। রোকুজ্জোর বিয়ের পোশাক আসবে বার্সেলোনা থেকে। যার ডিজাইন করেছেন বিখ্যাত স্প্যানিশ ফ্যাশন ডিজাইনার রোসা ক্লারা। যিনি স্পেনের রানী লেতিজিয়ার বিয়ের পোশাকও তৈরি করেছিলেন। মেসির বিয়ের খাওয়া-দাওয়ার মেনুতে থাকছে বিখ্যাত লোক্রো স্টু ও এস্প্যানাদা প্যাস্টি। রোজারিওতে যা খুব জনপ্রিয়। এ ছাড়া থাকছে আর্জেন্টিনার বিখ্যাত গরুর রোস্ট।

মেসির বিয়ের অনুষ্ঠানে গান-বাজনা হবে না, তা তো হয় না। বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করবে উরুগুয়ের বিখ্যাত পপ ব্যান্ড ‘রম্বাই অ্যান্ড মারামা’। গান গাইবেন সার্জিও আগুয়েরোর স্ত্রী কারিনা। শাকিরা গাইবেন কি-না এখনও নিশ্চিত নয়। মেসির বিয়েতে ১৫৫ জন সাংবাদিককে ‘অ্যাক্রিডিটেশন কার্ড’ দেওয়া হয়েছে; কিন্তু শর্তসাপেক্ষে। তারা বিয়ে দেখতে পারবেন কিন্তু অতিথিদের কাছে যেতে পারবেন না। মেসির প্রমোদ ভ্রমণে যারা নিরাপত্তার দায়িত্বে থাকে ইসরায়েলের সেই বিশেষজ্ঞ নিরাপত্তা দলই থাকছে অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − ten =