Templates by BIGtheme NET
Home / সর্বশেষ / যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিটের মাসিক সভা অনুষ্ঠিত

যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিটের মাসিক সভা অনুষ্ঠিত

Loading...

সংবাদদাতা, আজকের সময় : ১২ সেপ্টেম্বর যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিটের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
যুব প্রধান জনাব হাসান রাব্বী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেক্রেটারী সাইফুর রহমান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক আলাউদ্দিন পাটোয়ারী, উপ-যুব প্রধান-১ রায়হান হোসেন ও সিনিয়র যুব স্বেচ্ছাসেবক মোঃ মাহাদী, রহিমা আক্তার, শাহাদাত সাজু, রাহাত চৌধুরী, রুদ্র সোহাগ, মোঃ নোমান, মহিউদ্দিন মনি।
যুব প্রধানের অনুমতিক্রমে সভায় সঞ্চালনার দায়িত্ব পালন করেন জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান- মোঃ মোজাম্মেল হক মাছুম।
মূল আলোচ্য বিষয় সমূহ হলঃ বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, সহশিক্ষা কার্যক্রমের আওতায় দল গঠন ও প্রশিক্ষণ, যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের স্কিল ডেভেলপমেন্ট প্রশিক্ষণ, যুব সদস্যদের শৃঙ্খলা, বিশ্ব হাত ধোঁয়া দিবস-২০১৮ উদযাপন সহ বিবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
১৬ তম যুব কার্যকরী পরিষদের থিম “আর্তমানবতার সেবায় প্রশিক্ষিত যুব শক্তি” এর আলোকে যুব রেড ক্রিসেন্ট ফেনী জেলা ইউনিটের লোগোর মোড়ক উন্মোচন করেন সেক্রেটারী জনাব সাইফুর রহমান, এসময় তিনি উপস্থিত সকলকে একটি করে ব্যাচ উপহার দেন এবং যুব রেড ক্রিসেন্টের দেয়াল পত্রিকা “তারুণ্যালয়ের” কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী রাইসা ফারুক, ২য় স্থান নুসরাত জাহান চৌধুরী এবং ৩য় স্থান টিপু হোসেন এর হাতে পুরষ্কার তুলে দেন।
সবশেষে যুব প্রধান জনাব হাসান রাব্বী উপস্থিত সকলককে ধন্যবাদ জানিয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × five =