Templates by BIGtheme NET
Home / slider / গোল করলেই ‘বিবস্ত্র’ হবেন সুপার মডেল!

গোল করলেই ‘বিবস্ত্র’ হবেন সুপার মডেল!

Loading...

একজন নয়, দু’জন নয়! গোটা পেরু জাতীয় ফুটবল দলেরই ‘গার্লফ্রেন্ড’ উনি! বিশ্ব ফুটবলে পেরু হয়তো এখনও কোনও সম্ভ্রম জাগানো নাম নয়। তবে এই বান্ধবীর সৌজন্যেই আলোচনায় গোটা পেরু দল। কে এই বুক কাঁপানো সুন্দরী? খোলসা করে বলাই যাক। তিনি নিশু কাউটি।

অনেক সুন্দরীই আলোচনায় আসেন তাদের প্রতিশ্রুতির জন্য। গত ব্রাজিল বিশ্বকাপে ডাচ পর্নস্টার যেমন বলে দিয়েছিলেন, দেশ বিশ্বকাপ জিতলে টপলেস হবেন। তবে এখানে স্বতন্ত্র নিশু। তিনি বলে দিয়েছেন, কাপ জিততে হবে না। প্রতিবার তার দল গোল করলেই নিজের বক্ষ উন্মোচন করবেন।

পেরু খেলতে নামলেই ক্যামেরা তাক করে সুপার মডেলের প্রতি। তবে শনিবার পেরু বনাম ডেনমার্ক ম্যাচে হতাশ হতে হয়েছে তাকে। এবং বাকি পেরু ভক্তদেরও। কারণ, ডেনমার্কের কাছে ০-১ গোলে হেরে গেছে দক্ষিণ আমেরিকার দেশটি।

তবে এখনই আশা ছাড়ছেন না নিশু। তিনি বলে দিয়েছেন, আগামী বৃহস্পতিবার ফ্রান্স এবং মঙ্গলবারে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও তিনি নিজের দেশের ফুটবলারদের উদ্দীপ্ত করতে হাজির থাকবেন গ্যালারিতে। এর আগে বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বে ভেনেজুয়েলার বিরুদ্ধে ম্যাচের পর নিজের বিবস্ত্র ছবি পোস্ট করেছিলেন। পেরুর বিখ্যাত ক্রীড়া ম্যাগাজিন লা টেন-এর প্রচ্ছদেও তিনি জায়গা করে নিয়েছিলেন।

তবে নিশুর সবচেয়ে বিখ্যাত কীর্তি ঘটেছিল দু’বছর আগে। তিনি বলে দিয়েছিলেন, লুইস সুয়ারেজের উরুগুয়ে যদি পেরুকে হারাতে পারে, তাহলে তিনি প্রকাশ্যেই বিবস্ত্র হয়ে উরুগুয়ের জার্সি পড়বেন। সেই ম্যাচেই এডিনসন কাভানি একমাত্র গোলে হারিয়েছিল পেরুকে। নিজের প্রতিশ্রুতি রেখেছিলেন তিনি।

যাই হোক, আপাতত পেরু ভক্তরা অপেক্ষা করছেন তাদের দেশের ফুটবলারদের সাফল্যের জন্য। কারণ, তারা গোল করলেই যে ‘কেল্লাফতে’!

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 + eighteen =