Templates by BIGtheme NET
Home / slider / মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

মুন্সিগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সাধারণ সম্পাদক শাহজাহানকে হত্যা

Loading...

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) মুন্সিগঞ্জ জেলার সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান বাচ্চুকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার সন্ধ্যার দিকে তিনি নিজ এলাকা সিরাজদিখানে খুন হন। শাহজাহান বিশাখা প্রকাশনীর স্বত্বাধিকারী ছিলেন।

নিহত শাহজাহান বাচ্চুর মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুর্বা ফেসবুকে তাঁর বাবার মৃত্যু খবর নিশ্চিত করেন। তিনি ফেসবুকে লেখেন, তাঁর বাবাকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাতটার দিকে সিরাজদিখানের মধ্যপাড়া ইউনিয়নের পূর্ব কাকালদি এলাকায় একটি চায়ের দোকানে বসে ছিলেন শাহজাহান বাচ্চু। হঠাৎ মোটরসাইকেল করে আসা হেলমেট পরা দুই ব্যক্তি চায়ের দোকানে ঢুকে তাঁকে টেনে-হিঁচড়ে দোকান থেকে বের করেন। একপর্যায়ে ওই এলাকার রাস্তায় বোমা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। পরে শাহজাহান বাচ্চুকে গুলি করে ওই দুই ব্যক্তি মোটরসাইকেলে উঠে পালিয়ে যান। স্থানীয় লোকজন অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসা কর্মকর্তা দুলাল আহম্মেদ প্রথম আলোকে বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই শাহজাহান বাচ্চুর মৃত্যু হয়েছে।

এদিকে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে জানানো হয়েছে, এর মধ্যেই একটি দল মুন্সিগঞ্জের উদ্দেশ্যে পাঠিয়েছে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম প্রথম আলোকে বলেন, কে বা কারা কী কারণে শাহজাহান বাচ্চুকে হত্যা করেছে তা এখনই বলা যাচ্ছে না। পুলিশ তদন্ত করছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক দল কাজ করছে।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × 5 =