Templates by BIGtheme NET
Home / slider / রাজনীতিতে আসা নিয়ে কথা বলা কঠিন: সাকিব

রাজনীতিতে আসা নিয়ে কথা বলা কঠিন: সাকিব

Loading...

সাকিব আল হাসান। জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। বাংলাদেশের ক্রিকেটের ‘পোস্টার বয়’ তিনি। অনেকে তাকে বলে থাকেন টি-টুয়েন্টির ফেরিওয়ালা। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে রয়েছেন তিনি। দীর্ঘ দিনের ক্লাব কলকাতা ছেড়ে এবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খেলছেন এ বিশ্ব সেরা অলরাউন্ডার।

অরেঞ্জ আর্মির হয়ে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া এক্সপ্রেসে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। যেখানে তার ক্যারিয়ার, ক্লাব বদল, স্পিন আক্রমণ এমনকি খেলোয়াড়ি জীবন শেষে কী করবেন তা নিয়েও প্রশ্ন করা হয়।

সাক্ষাৎকারে সাকিবকে প্রশ্ন করা হয় অবসর পরবর্তী সময়ে কী রাজনীতিতে আসার সম্ভাবনা আছে?

উত্তরে সাকিব বলেন, কেউ তার ভবিষ্যত সম্পর্কে বলতে পারেনা, আমি বর্তমানকে নিয়ে বাঁচতে চাই। রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে আমি কোনো চিন্তা করিনি। তাই এখনই এটি নিয়ে কথা বলা কঠিন। বর্তমানে ক্রিকেটই আমার জীবন এবং আমার ফোকাস সেখানেই থাকবে।’

প্রসঙ্গত, আজ কলকাতার বিপক্ষে মাঠে নামবে সাকিবের দল। ইতোমধ্যে সাকিব সানরাইজার্সের হয়ে দুটি ম্যাচ খেলেছেন। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২৩ রানে দুই দুইকেট নিয়ে দারুণ সাফল্য পেয়েছিলেন এই বাঁহাতি অলরাইন্ডার। আর দ্বিতীয় ম্যাচে ৩৪ রানে এক উইকেট নেন।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven + seven =