Templates by BIGtheme NET
Home / slider / সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতিকে দল ও বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কার

সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতিকে দল ও বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কার

Loading...

সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফত জাহান এশাকে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

দলীয় শৃংখলা ভঙ্গের কারণে বেগম সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফত জাহান এশাকে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে মর্মে প্রথম ঘোষণা দেয় ছাত্রলীগ। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান ইশরাত জাহানকে বিশ্ববিদ্যালয় থেকে বহিস্কারের ঘোষণা দেন। এ খবরটি পাওয়া যায় রাত ৩টার দিকে।

উল্লেখ্য, কবি সুফিয়া কামাল হলের এক ছাত্রীর পা কেটে আহত করার দায়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত গ্রহণ করে। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি এস.আর সোহাগ সাক্ষরিত দলীয় প্যাডে ইশরাতকে বহিস্কারের একটি বিজ্ঞপ্তি সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, রাত ১২টার দিকে ক‌বি সু‌ফিয়া কামাল হ‌লে এক কোটা সংস্কার আ‌ন্দোলনকারী‌ ছাত্রীকে মারধর করে পায়ের রগ কেটে দিয়েছে বেগম সুফিয়া কামাল হলের ছাত্রলীগ সভাপতি ইফফত জাহান এশা

বর্তমানে কবি সুফিয়া কামাল হলের ছাত্রীরা ভেতরেই অবস্থান করছেন। তাদের সেখান থেকে বের হতে দেয়া হচ্ছে না। হলের সামনে অন্য হলগুলো শিক্ষার্থীরা এসে জড়ো হয়েছেন। তারা বিক্ষোভ প্রদর্শন করে মিছিল করছেন।

আহত ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছিল বলে রাত ২টার দিকে জানা যায়। কিন্তু রাত ৩টার দিকে আহত মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে খুঁজে পাওয়া যায়নি।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

18 − two =