Templates by BIGtheme NET
Home / slider / ‘বিএনপিকে বাইরে রেখে আগামী নির্বাচন, আওয়ামী লীগের জন্য সহজ হবে না’(ভিডিও)

‘বিএনপিকে বাইরে রেখে আগামী নির্বাচন, আওয়ামী লীগের জন্য সহজ হবে না’(ভিডিও)

Loading...

বাংলাদেশ জাতীয় পার্টির(জেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেন, আওয়ামী লীগ যতই যাই বলুক, এবার আগের মত করে সহজে আর নির্বাচন করতে পারবে না। তাদের জন্য অনেক কষ্টকর হয়ে যাবে।

জিল্লুর রহমানের উপস্থাপনায় চ্যানেল আই টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান তৃতীয় মাত্রায় তিনি একথা বলেন। এছাড়া ছিলেন আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।

ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেন, আগামী জাতীয় নির্বাচনে যদি আমরা অংশগ্রহন না করি তবে ধরেই নেওয়া যায় আমাদের নির্বাচনের বাইরে রেখে আবার ৫ জানুয়ারির মত একটা নির্বাচন হচ্ছে। আর অতীত যদি রিপিট করে তাহলে কিন্তু ইতিহাস হয় না। আর আমার মনে হয় না আগামী নির্বাচন আওয়ামী ২০১৪ সালের ৫ জানুয়ারির মত এতটা সহজে করতে পারবে না। কারণ অলরেডি জাতিসংঘ বিএনপি চেয়ারপারসনকে গ্রেফতারের বিষয়ে উদে¦গ জানিয়েছে।

ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ আরও বলেন, সরকার যদি মনে করে আমাদের চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রেখে বিএনপিকে নিয়ে দূর্বলভাবে নির্বাচনে যাবে। সেটা তাদের ভুল ধারণা, আমরা বেগম জিয়াকে ছাড়া নির্বাচনে যাব না। নির্বাচনে কি হবে না হবে, সেটা পরে দেখা যাবে। এখন আটমাস বাকি আছে নির্বাচনের। আমাদের এখন একটাই কাজ বেগম জিয়াকে মুক্তসহ আমাদের দাবি-দাওয়া নিয়ে সরকারের সাথে আলোচনা করা। আর আওয়ামী লীগ যতই যাই বলুক এবার আগের মত করে সহজে আর নির্বাচন করতে পারবে না। তাদের জন্য অনেক কষ্টকর হয়ে যাবে।

 

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 × three =